scorecardresearch

বড় খবর

সত্যিই যেন ‘সোনায় সোহাগা’! একই ধারাবাহিকে মাধবী-সাবিত্রী, আনন্দে ফুটছেন দুই কিংবদন্তি

এই সিরিয়ালে আবারও জুটি বাঁধছেন কৌশিক-তৃণা! সঙ্গে কে থাকছেন জানেন?

সত্যিই যেন ‘সোনায় সোহাগা’! একই ধারাবাহিকে মাধবী-সাবিত্রী, আনন্দে ফুটছেন দুই কিংবদন্তি
সাবিত্রী-মাধবী একই ধারাবাহিকে

একদিকে যেমন মেগা সিরিয়াল বন্ধ হওয়ার ধুম লেগেছে, ঠিক তেমনই নতুন ধারাবাহিক নিয়ে দর্শকরা বেজায় উত্তেজিত। একের পর এক নতুন সিরিয়াল তাঁর সঙ্গে অনবদ্য স্টারকাস্ট। সোহাগ জল এবং নিম ফুলের মধু এই দুই ধারাবাহিকে মনে ধরেছে দর্শকদের। তবে, এবার নতুন চমক! আবারও বাংলা সিনে দুনিয়ার দুই কিংবদন্তি অভিনেত্রীকে দেখা যাবে ধারাবাহিকে।

অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় এবং সাবিত্রী চট্টোপাধ্যায় অভিনয় করবেন একই ধারাবাহিকে। ‘সোনায় সোহাগা’ এই নতুন ধারাবাহিক নিয়ে চর্চা তুঙ্গে। শুধু যে, এই দুই প্রধান অভিনেত্রী তাই নন বরং দর্শকদের নয়নের মণি সৌজন্য এবং গুনগুন। অর্থাৎ কৌশিক ও তৃণা। খড়কুটোর পর আবারও একসঙ্গে এই জুটি। তবে, আরও একজন পছন্দের অভিনেতাও কিন্তু এই সিরিয়ালে নিজের জাদু দেখাতে চলেছেন। ইন্দ্রাশিস অর্থাৎ লালন ফিরছেন ‘সোনায় সোহাগা’য়। এর আগে ধুলোকোনা ধারাবাহিকে সাবিত্রী চট্টোপাধ্যায় এর সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন।

দুই কিংবদন্তি অভিনেত্রী তাঁর সঙ্গে কাছের বন্ধুও বটে। একে অপরের নানান সিক্রেট জানেন। কিছুটা শেয়ারও করেছিলেন দিদি নম্বর ওয়ানের মঞ্চে। তবে টেলিভিশনের পর্দায় একসঙ্গে একই সিরিয়ালে দুজন অভিনয় করবেন, এটি কখনই সম্ভব হয়নি। মাধবী দীর্ঘদিন বিরত ছিলেন শুটিং থেকে। মহামারী এবং চারিপাশের পরিবেশের কথা মাথায় রেখেই ফ্লোর থেকে দূরত্ব বজায় রেখেছিলেন। তাঁর কথায়, মেয়ের নির্দেশ মেনেই কিছুদিন দূরে ছিলেন। এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক তাই ফিরছেন। অন্যদিকে আরেক বর্ষীয়ান অভিনেত্রী, সব বিধিনিষেধ মেনে চুটিয়ে শুটিং করে গেছেন ধুলোকণার। মাঝে কিছুদিনের বিরতি।

আরও পড়ুন [ ‘দুই থেকে তিন হতে চলেছি…’, সুখবর দিলেন ‘অন্তঃসত্ত্বা’ গওহর খান ]

সাবিত্রী চট্টোপাধ্যায় জানিয়েছেন, মাধু দির সঙ্গে কাজ করবেন এটুকু ভেবেই আনন্দ ধরছে না আর তাঁর। একইসঙ্গে দুই কিংবদন্তিকে নিয়ে কাজ, কম কঠিন! স্টার জলসার এই নতুন ধারাবাহিকের শুটিং শুরু হবে সামনের মাস থেকেই। প্রোমো শুট এখনও হয়নি। তবে এই ধারাবাহিক যে কামাল করতে চলেছে সে কথা বলাই যায়।

এদিকে, সৌজন্য গুনগুন জুটি অন্যদিকে লালন – ত্রিকোণ প্রেমের গল্প বুনতে চলেছে সোনায় সোহাগা, তার আন্দাজ কিছুটা হলেও সঠিক। যদিও বা কৌশিক এর আগেও ত্রিকোণ প্রেমের একটি সিরিয়ালে অসাধারণ পাঠ করেছিলেন। খড়কুটো শেষ হওয়ার পরেও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে অনেকেই তুলোধোনা করেন। এমনকি ফুলঝুরি লালনের প্রেমের ইতি ঘটার আগেও দর্শকরা উত্তেজিত হয়ে পড়েছিলেন। এখন এই ধারাবাহিক রূপকথার গল্প শোনায় নাকি বাস্তবের, সেই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: New serial star jalsha sonay sohaga two legends in one frame