pallavi sharma rubel das new serial zee bangla nim fuler madhu : বিয়ের প্রথম বছর 'নিম ফুলের মধু', ধারাবাহিকে ফিরছেন পল্লবী-রুবেল | Indian Express Bangla

বিয়ের প্রথম বছর ‘নিম ফুলের মধু’, ধারাবাহিকে ফিরছেন পল্লবী-রুবেল

বিয়ের পরের নানা কাহিনী নিয়ে আসছে নতুন ধারাবাহিক

বিয়ের প্রথম বছর ‘নিম ফুলের মধু’, ধারাবাহিকে ফিরছেন পল্লবী-রুবেল
জি এর নতুন ধারাবাহিক 'নিম ফুলের মধু'

প্রায় দুইবছরের বিরতি, টেলিভিশনে ফিরছেন এই খবর ছিল প্রায় অনেকদিন। তবে এবার জি বাংলার নতুন ধারাবাহিকের ট্রেলার নজরে আসতেই সিলমোহর পড়ল সেই খবরে। প্রকাশ্যে পল্লবী শর্মা এবং রুবেল দাসের পরবর্তী মেগার ট্রেলার।

জি এর হাত ধরে ফিরছেন পল্লবী। ধারাবাহিকের নাম নিম ফুলের মধু। আদ্যোপান্ত প্রেম এবং সংসারের গল্প নিয়ে হাজির জি বাংলা। পল্লবীকে দেখা যাবে এক গৃহবধুর ভূমিকায়। শশুরবাড়িতে তাঁর শাশুড়ির প্রভাব সাংঘাতিক। ছেলেও তাঁর কথার ওপর একটি বাক্য বলে না, এমন অবস্থায় সকলের মন জয় করে কী করে সে, এটাই দেখার।

আরও পড়ুন [ এই পুজোতেও প্রেম এল না : ঋতব্রত ]

সম্ভ্রান্ত পরিবার হলেও আজও বেশ কিছু কঠিন নিয়ম পরিবারে। বাড়ির বউদের ঘোমটা মাথায় দেওয়ার রীতি। তাঁর সঙ্গে নিত্যনতুন হাজার কিছু লেগেই রয়েছে। তবে এসবের মধ্যেই এক টুকরো ভাল থাকার আশ্বাস কিছু তো থাকেই। ঠাকুমার সঙ্গই কী বাঁধা বিপত্তি মেটাতে সাহায্য করবে? এক্কেবারে বাপের বাড়ির উল্টো শশুরবাড়ির সবকিছু, মানিয়ে গুছিয়ে নেওয়ার সংসারে কতটা কী বদলাতে পারা যায় সেটাই দেখার।

ধারাবাহিকে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন লিলি চক্রবর্তী, বিশ্বনাথ দত্ত এবং অনেকেই। ভিন্ন চরিত্রে অভিনয় করতে চান পল্লবী আগেই জানিয়েছিলেন। লুক টেস্ট থেকে টিজার সবকিছুই সম্পন্ন পুজোর মধ্যে। তাঁর জবা চরিত্রের থেকে একেবারেই যে ভিন্ন ধাঁচের এই ধারাবাহিক, সেটি বলাই বাহুল্য।

এদিকে এতদিন পর তাঁকে পর্দায় দেখে বেজায় খুশি সকলে। কেউ বললেন, অবশেষে তোমায় দেখে ভাল লাগল। আবার কেউ বললেন, এবারও তুমি ভিন্ন ধরনের কাজ করবে তো? আবার কেউ কেউ এসবের চক্করে মিঠাই যেন বন্ধ না হয় সেই কথাও বললেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Pallavi sharma rubel das new serial zee bangla nim fuler madhu

Next Story
চুপিচুপি ‘কাছাকাছি’ কাঞ্চন-শ্রীময়ী, পুজোর মরশুমে একসঙ্গে দুই কাছের মানুষ?