scorecardresearch

‘পার্থ-ঘনিষ্ঠ’ মোনালিসার সঙ্গে রাহুল-রুকমা! ছবি নিয়ে মুখ খুললেন ‘লালকুঠি’ জুটি

‘বিশ্বাস করুন, আমার ১টাও ফ্ল্যাট নেই…’

Partha Arpita, Monalisa Das, মোনালিসা দাস, Bengal SSC scam, Rahul Banerjee, Rukma Roy, Rahul Rukma, রাহুল রুকমা, লালকুঠি সিরিয়াল, গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়, পার্থ মোনালিসা, Model actress Arpita Mukherjee, Parth Chatterjee close Monalisa Das, Partha Chatterjee arrest, Partha Chatterjee, বাংলা SSC দুর্নীতি, Arpita Mukherji, ED, Bengal SSC scam, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেপ্তার মডেল অভিনেত্রী অর্পিতা, Bengal news today, Indian Express Entertainment News
রাহুল-রুকমার সঙ্গে মোনালিসা দাস

‘দেশের মাটি’ ধারাবাহিক থেকেই রাহুল-রুকমা জুটি হিট। বলতে গেলে টেলিদর্শকদের কাছে সুপারহিট! ভালবেসে জুটিকে তাঁরা নাম দিয়েছেন ‘রাম্পি’। আর সেই জুটির সঙ্গেই যখন রাজ্যের SSC দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মোনালিসা দাসকে দেখা গেল একফ্রেমে, তখন সেই ছবি নিয়ে যে শোরগোল বাঁধবে, তা বলাই বাহুল্য।

গত ২৪ ঘণ্টায় পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ দুই মহিলার নাম খবরের শিরোনামে। একজন মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Partha Chatterjee aide Arpita Mukherjee)। যার ফ্ল্যাট ২১ কোটি টাকা-সহ ৫০ লক্ষের সোনা উদ্ধার করেছে ইডি। অপরজন, অধ্যাপিকা মোনালিসা দাস (Monalisa Das)। অর্পিতাকে নিয়ে ইতিমধ্যেই তুলকালাম সোশ্যাল মিডিয়ায়। তবে মোনালিসার সঙ্গে রাহুল-রুকমাকে দেখেই নেটপাড়ার কৌতূহল? পার্থ-ঘনিষ্ঠ এই অধ্যাপিকার সঙ্গে কি করছেন টেলিপাড়ার দুই তারকা?

রাহুল-রুকমার সঙ্গে পার্থ-ঘনিষ্ঠ মোনালিসার সেই ভাইরাল ছবি

[আরও পড়ুন: ED-র নজরে জ্যাকলিনও! আচমকাই কালীঘাটে অভিনেত্রী, জল্পনা তুঙ্গে]

উত্তরটা নিজেরাই দিয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায় (Rahul Arunoday Banerjee Rukma Roy)। সংবাদমাধ্যমের কাছে রুকমা সাফ জানিয়েছেন যে, “এক অনুষ্ঠানে আলাপ হয়েছিল মোনালিসা দাসের সঙ্গে। তবে ব্যক্তিগতভাবে কোনও যোগাযোগ নেই তাঁর সঙ্গে। শিল্পী হওয়ার সুবাদে বিভিন্ন জায়গায় বহু মানুষের সঙ্গে দেখা হয়। ছবিও তোলা হয় তাঁদের আবদারেই। কিন্তু ব্যক্তিগতজীবনে কে, কী করছে কিংবা কার কটা ফ্ল্যাট সেটা জানা সম্ভব নয়।”

[আরও পড়ুন: ‘দিদি দুর্নীতিকে প্রশ্রয় দেন না’, মমতাতেই ভরসা অর্পিতার সহ-অভিনেতা ‘রামকৃষ্ণ’র]

সহ-অভিনেত্রী রুকমা রায়ের কথাতেই সায় দিয়ে রাহুলের মন্তব্য, “এক বন্ধুর বাড়ির সরস্বতী পুজোয় গেছিলাম, সেখানেই আলাপ মোনালিসা দাসের সঙ্গে। উনি নিজেই আমাদের অনুরাগী হিসেবে ছবি তোলার আবদার জানিয়েছিলেন। ব্যস এইটুকুই।”

অভিনেতা অবশ্য এও উল্লেখ করেন যে, এরকম একাধিকবার হয়েছে যে, কারও সঙ্গে হয়তো স্টুডিও বা কোথাও ছবি তুললেন, পরে বাংলার কোনও এক অঞ্চলে সেই ছবিই ব্যানারে দিয়ে কেউ একটা অভিনয় প্রশিক্ষণের প্রতিষ্ঠান খুলে ফেলেছেন। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের কথায়, “কবে কার সঙ্গে ছবি তুলেছি, সেসব তো মনে থাকে না। তবে এই ছবিটা এক বন্ধুর ফ্ল্যাটে তোলা।” কোন বন্ধু? তার নাম অবশ্য প্রকাশ্যে আনেনি রাহুল-রুকমার কেউই। তবে অভিনেতা রসিকভাবেই স্পষ্ট করে দিয়েছেন যে, “বিশ্বাস করুন, আমার একটাও ফ্ল্যাট নেই..।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Partha chatterjee close monalisa dass viral photo with rahul banerjee rukma roy