scorecardresearch

বড় খবর

‘নায়িকা হয়েও শাড়ির ব্যবসা করেন কেন?’, মোক্ষম জবাব দিলেন রচনা

অবশেষে মুখ খুললেন রচনা…

‘নায়িকা হয়েও শাড়ির ব্যবসা করেন কেন?’, মোক্ষম জবাব দিলেন রচনা
রচনা বন্দ্যোপাধ্যায়

টেলিভিশনের সঙ্গে তাঁর অনেকদিনের সম্পর্ক। দিদি নম্বর ওয়ান দিয়ে শুরু, বড়পর্দা ছেড়ে পৌঁছে গেছেন মানুষের ঘরে ঘরে। তাঁর জনপ্রিয়তা এবং সাফল্য আকাশছোঁয়া। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় এখন সকলের কাছে দিদি নম্বর ওয়ান।

গতবছর শাড়ির ব্যবসা শুরু করেছিলেন তিনি। সেই নিয়েও ট্রোল কম হয়নি। এত টাকার মালিক হওয়ার পরেও কিনা শাড়ির ব্যবসা করছেন। গরীব মানুষদের পেটে লাথি মারছেন? এই কথাও শুনতে হয়েছিল তাঁকে। ফেসবুকে পেজ খুলছিলেন রচনা ক্রিয়েশন। সবরকম শাড়ির সম্ভার, আর দামও খুব একটা বেশি নয়। রচনা বন্দ্যোপাধ্যায় শাড়ি বিক্রি করতেই সেখানে তুমুল ভিড়। কিন্তু এতসবের পরে কী প্রতিক্রিয়া ছিল রচনার?

আরও পড়ুন [ দেব অতীত? তার সামনেই অন্য পুরুষকে চুমু রুক্মিণীর, দেখুন কাণ্ড! ]

দিদি নম্বর ওয়ানের মঞ্চে দাঁড়িয়েই মনের কথা জানালেন অভিনেত্রী। তাঁর বক্তব্য, এখন আর কিছুই তাঁর যায়ে আসে না। এসব শুনে শুনে তিনি ক্লান্ত। রচনা বলেন, “কেউ একটাকা দিয়েও সাহায্য করবে না আমায়। নিজের চেষ্টায় আজ এতদূর এগিয়েছি। সারাজীবন তো ইন্ডাস্ট্রিতে থাকতে পারব না। শেষ জীবনের জন্য অর্থ রোজগারের বন্দোবস্ত তো করতেই হবে, তাহলে এখন থেকে কেন নয়”!

শুধু রচনা বন্দ্যোপাধ্যায় নয়, শাড়ির ব্যবসা শুরু করে ট্রোল হয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়ও। তারকা কিংবা টেলি তারকাদের অনেকেই শাড়ি কিংবা গয়নার ব্যবসা শুরু করেছিলেন লকডাউনের সময়। কেউ কেউ এই বিষয়টিকে ভালভাবে নিয়েছিলেন আবার কেউ কেউ অতিরিক্ত বলেই সম্বোধন করেছিলেন। কিন্তু দীর্ঘদিন হল ছেড়েছেন বড়পর্দার অভিনয়। এখন টেলিদুনিয়া নিয়েই ব্যাস্ত আর শাড়ির ব্যবসাও দৌড়াচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Rachana banerjee claimed selling sarees secure her future