scorecardresearch

বড় খবর

‘নিজের মেয়ে অভিনেত্রী হলে তাঁর সঙ্গেও…!’ প্রযোজকের ‘কুরূপ’ প্রকাশ্যে আনলেন টেলি তারকা

নিজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন টেলি অভিনেত্রী

‘নিজের মেয়ে অভিনেত্রী হলে তাঁর সঙ্গেও…!’ প্রযোজকের ‘কুরূপ’ প্রকাশ্যে আনলেন টেলি তারকা
রতন রাজপুত

গ্ল্যামার দুনিয়ায় কাস্টিং কাউচের শিকার হয়েছেন অনেকেই। কিছুদিন আগেই এই নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। মধ্যবয়স্ক প্রযোজকের লালসার শিকার হতে হতে বেঁচেছিলেন তিনি। আর এবার সেই একই বিভীষিকাময় অভিজ্ঞতার কথা জানালেন টেলি অভিনেত্রী রতন রাজপুত।

‘আগলে জনম মোহে বিটিয়া হি কিজো’ সিরিয়াল খ্যাত রতন রাজপুত নিজেও শিকার হয়েছিলেন কাস্টিং কাউচের। বাবার বয়সী এক প্রযোজকের থেকে কুপ্রস্তাব যেন একেবারেই মেনে নিতে পারেননি রতন। নিজের ভ্লগে শেয়ার করে নিলেন শেয়ার কথা। তখন সবে সবে অভিনয় দুনিয়ায় পা রেখেছেন। আর এহেন কাণ্ডে যথেষ্ট অবাক হয়েছিলেন রতন। কী ঘটেছিল আসলে?

আরও পড়ুন [ পৌষালীর পুজোর গান, ‘দুগ্গা এলো’ মুক্তি পেল আজ ]

অভিনেত্রী সেই প্রযোজকের নাম উল্লেখ না করেই বলেন, “আমার সঙ্গে তিনি বন্ধুত্ত্ব করতে চেয়েছিলেন। আমি অবাক হয়েই জিজ্ঞেস করি, আমি তো আপনার মেয়ের বয়সী তাহলে বন্ধুত্ব কীভাবে হবে? তখন তিনি বললেন, শোনো আমার মেয়েও যদি আমার ছবি দিয়ে অভিনয় জগতে পা রাখত তাহলে আমি ওর সঙ্গেও শুতাম”। যদিও বা এই দিনের স্মৃতি তাকে আজও তাড়া করে বেড়ায় কিন্তু সেদিন পালিয়ে বেচেঁ গিয়েছিলেন রতন।

তারপর আর সিনেমা নয় বরং একের পর এক হিন্দি টেলিভিশন ড্রামা দিয়েই মন জয় করেছেন তিনি। অতিমারির সময়, নিজের গ্রাম্য জীবন যাপনের ব্লগ শেয়ার করে দিব্য অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন। টেলিভিশন থেকে বিগ বস সব জায়গাতেই নিজের পারদর্শিতা দিয়ে জায়গা করে নিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Ratan rajput shocking history on casting couch495315