scorecardresearch

বড় খবর

বাড়ি থেকে ফেরার রুদ্র-নীপা! আদৌ খুঁজে পাবে মিঠাই?

শেষমেশ বাড়ি থেকে পালিয়ে!

বাড়ি থেকে ফেরার রুদ্র-নীপা! আদৌ খুঁজে পাবে মিঠাই?
বাড়ি থেকে ধাঁ রুদ্র-নীপা?

রুদ্র-নীপার বিয়ে নিয়ে শোরগোল মিঠাইয়ের বাড়িতে। দাদুর সম্মতি মিললেও তাঁদের বিয়ে নিয়ে অনিশ্চয়তা এখনও চরম পর্যায়ে। এদিকে তাদেরকে এক করার লড়াইয়ে প্রাণপণ করছে মিঠাই। কী হতে চলেছে মোদক পরিবারে?

রুদ্রর প্রেমে পাগল নীপা। একরকম কোনও তোয়াক্কা না করেই সে বিয়ে করতে চায় রুদ্রকে। প্রথমদিকে গররাজি হলেও এখন রুদ্রও প্রেমের জোয়ারে ভাসছে। এখন তাঁদের প্রেমকে পরিণতি দেওয়ার তুমুল লড়াইয়ে নেমেছে মোদক পরিবারের সদস্যরা। কিন্তু নীপা এ কী কাণ্ড করে বসল? বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল সে। শেষমেশ পালিয়ে গিয়ে রুদ্রকে বিয়ে করবে সে? রুদ্রকে বিয়ে করার আনন্দে নেচে গেয়ে আত্মহারা নীপা। জামাকাপড় গুছিয়ে শুধুই রাত হওয়ার অপেক্ষা। তারপরেই বাড়ি থেকে ধাঁ সে।

আরও পড়ুন [ দুর্নিবার ছাড়া আর কেউই নেই, আজও প্রাক্তনের স্মৃতি আঁকড়ে মীনাক্ষী ]

এদিকে মিঠাই ঘরে এতেই তাঁর চোখ কপালে। খাটের ওপর সুটকেস দেখেই চিৎকার চেঁচামেচি শুরু করে দেয় সে। তাড়াহুড়ো করে ডেকে পাঠায় সিদ্ধার্থকে। এবং মুহূর্তের মধ্যেই তাঁরা বুঝে যায়, যে নীপা বাড়ি থেকে পালাতে একেবারে তৈরি! কিন্তু প্রশ্ন এখন একটাই যে রুদ্র কী রাজি হবে তাঁকে পালিয়ে গিয়ে বিয়ে করতে? এই প্রশ্নের উত্তর পেতেই মিঠাই- উচ্ছেবাবু পৌঁছেছে তাঁর অফিসে।

এখন কোনদিকে মিঠাই পরিবারের শোরগোল মোড় নেয় সেটাই দেখার। রুদ্র-নীপার কর্মকাণ্ডে কী সঙ্গ দেবে মিঠাই? নাকি পরিবারের সঙ্গেই সমানতালে এগোবে- সেটা সময়ের অপেক্ষা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Rudra nipa run away from home mithai zee bangla serial