scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর অর্থাভাবে টেলিপর্দার পুরনো ‘অমল অসুর’, পাশে দাঁড়ালেন সায়নী ঘোষ

অমল অসুরকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সায়নী ঘোষ

ভয়ঙ্কর অর্থাভাবে টেলিপর্দার পুরনো ‘অমল অসুর’, পাশে দাঁড়ালেন সায়নী ঘোষ
অমল অসুরের পাশে সায়নী

একসময় মহালয়ার ভোরে টিভি খুললেই সেই অট্টহাসি, সেই ভয়ঙ্কর চেহারা – মহিষাসুর রূপে অনবদ্য অভিনয় এবং পারদর্শিতার ঝলক মিলত। সেই অমল অসুরের অভাব অনটন, তার পারিবারিক পরিস্থিতি আজ অনেকেরই জানা। এককালের সেই শিল্পীর আজ এহেন অবস্থা! সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সায়নী ঘোষ।

অমল অসুরকে আর পর্দায় দেখা যায় না। কাজ নেই। অভিনয়ের ডাক আসে না। অর্থাভাব চূড়ান্ত। তাই পুজোর আগেই তার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়ালেন অভিনেত্রী সায়নী ঘোষ। অভিনেত্রী জানিয়েছেন, ওঁর মতন শিল্পীকে সাহায্য করা আমাদের কর্তব্য। অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে তিনি রাজ্য যুব সংগঠনের নেত্রীও। অমল বাবুর কাছে পৌঁছেছিল, রাজ্য যুব তৃণমূল কংগ্রেস এবং বারাসাত  সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের সদস্যরা।

আরও পড়ুন [ বিয়ের খবরে সিলমোহর, এলাহি আয়োজন! তারিখও জানালেন ‘কনে’ রিচা ]

অমল বাবুর সঙ্গে তারা কথা বলেন এমনকি তুলে দেওয়া হয়েছে সামান্য কিছু উপহার। এমন দাপটে অভিনয়, তার চেহারা সবদিয়েই যেন মহিষাসুরের চরিত্র নিদারুণ ফুটিয়ে তুলতেন। কিন্তু আজ বহুদিন লোকচক্ষুর আড়ালে। খোঁজ নেন না কেউই। আত্মীয়রাও মুখ ফিরিয়ে নিয়েছেন। অভাবের সংসারে অসুস্থ বোন এবং তিনি – দুজনেই রয়েছেন।

ছোট্ট একটি রেডিওই ভরসা। অর্থাভাবে টিভিও নেই বাড়িতে। তবে অভিনেতা জানিয়েছেন, এখন আর মহালয়া দেখতে ইচ্ছে করে না তার। এই স্যাটেলাইটের দুনিয়াতেও নিজের স্মৃতি আঁকড়ে রয়েছেন তিনি। পুজো এলেই সোনালী দিনের কথা ভেবে মন খারাপ হয় তাঁর। পাকানো গোঁফ, মাথায় কোকড়ানো চুল – তার পরিচিতি এবং অসুর হিসেবে নির্বাচিত হওয়ার প্রধান ইউএসপি। অভিনয় করেছেন, অসুর সেনাপতি এমনকি যমরাজের চরিত্রে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Saayoni ghosh help doordarshan amal asur