scorecardresearch

আবারও সাধকের চরিত্রে সব্যসাচী! ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই শুটিং ফ্লোরে ফিরছেন অভিনেতা

টেলিভিশনের পর্দায় আবারও দেখা যেতে চলেছে তাঁকে?

আবারও সাধকের চরিত্রে সব্যসাচী! ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই শুটিং ফ্লোরে ফিরছেন অভিনেতা
ফিরছেন সব্য?

কথায় বলে সময় একদম স্রোতের মতো, কখনোই কিছু জন্য অপেক্ষা করে না। সবকিছুই একটা সময়ে ঠিক হতে বাধ্য। তাই তো, ঐন্দ্রিলাকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়লেও বাঁচতে ভোলেননি সব্যসাচী। নিজেকে সব থেকে গুটিয়ে নিয়েছিলেন বটে, তবে সময়ের চাকা যখন ঘুরছে তখন, তিনি আবারও ফিরবেন।

স্মৃতির পাতায় সবকিছুই থেকে যায় তবে, নিজের মত করে আবারও অনেকটা গুছিয়ে নিতে হয়। তেমনই এবার পালা সব্যসাচীর। জানিয়েছিলেন, ঠিক আছেন আগের থেকে। কিন্তু সুখবর এটাই যে আবারও ধারাবাহিকে ফিরছেন তিনি। সুরিন্দর ফিল্মসের হাত ধরেই টেলিভিশনের পর্দায় ফিরছেন তিনি। এবারও কালীসাধক হিসেবে। শোনা যাচ্ছে সাধক রামপ্রসাদের ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁকে।

যদিও এই প্রসঙ্গে তিনি নিজে কিছুই এখনও জানান নি। প্রযোজকদের তরফে জানানো হয়েছে অনেককিছু নিয়েই আলোচনা হয়েছে। তবে, শুটিং শুরু হতে এখনও বেশ কিছু সময়। সব্যসাচী যে কাজ করার জন্য রাজি একথাও জানিয়েছেন তাঁরা। তাঁর বড়মার ওপর আস্থা এবং বিশ্বাস দেখার মত। নিজেও বলতেন রাখে বড়মা তো মারে কে…? তাই তো, আবার কালীসাধক হিসেবেই পর্দায় ফিরতে চলেছেন তিনি।

আরও পড়ুন [ বাড়ি ফিরতেই রাজের কাঁধে বিরাট দায়িত্ব, মজা নিচ্ছেন শুভশ্রী? ]

প্রায় মাস খানেক হতে চলল ঐন্দ্রিলা নেই। শুধু রয়ে গেছে তাঁর স্মৃতি আর তাঁর সঙ্গে আফসোস। হাজার লড়াই করেও সে জিততে পারল না। আর সেই প্রতিটা সময় ছায়ার মত সঙ্গ দিয়েছেন সব্য। পাশে থেকেছেন, শেষ মুহূর্ত পর্যন্ত হাত ধরে থেকেছেন। কিন্তু আর নিজের কাছে ফেরত পান নি। বরং, ঐন্দ্রিলার মুখাগ্নি করেছেন। হয়নি তাঁর শেষকৃত্যও।

কাছের মানুষের চলে যাওয়ার পরই নিজেকে সরিয়ে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। কারওর সঙ্গে যোগাযোগ রাখতে চান নি। শুধুই স্মৃতিতে বিভোর ছিলেন। সকলের প্রার্থনা এটুকুই ছিল, যেন ভাল থাকেন সব্যসাচি। তাঁর এখনও অনেক কাজ বাকি। তিনি ফিরছেন, ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই তিনি ফিরছেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sabyasachi chowdhury will back in tv serial