scorecardresearch

বড় খবর

দিল্লির নারকীয় শ্রদ্ধা হত্যা-কাণ্ড ‘ক্রাইম পেট্রোলে’! বিতর্ক হতেই সাফাই গাইল Sony

বিতর্কে মুখ পুড়ল চ্যানেলের। পাল্টা চাইতে হল ক্ষমা।

দিল্লির নারকীয় শ্রদ্ধা হত্যা-কাণ্ড ‘ক্রাইম পেট্রোলে’! বিতর্ক হতেই সাফাই গাইল Sony
'ক্রাইম পেট্রোল' নিয়ে বিতর্কে সোনি টিভি

২০২২ সালের শেষের দিকে দিল্লিতে শ্রদ্ধা ওয়াকারের নারকীয় হত্যাকাণ্ড নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। সহবাস-সঙ্গী আফতাব পুনাওয়ালার হাতে খুন হতে হয় ২৭ বছর বয়সি শ্রদ্ধাকে। সম্প্রতি এই বহুল চর্চিত রোমহর্ষক খুনকাণ্ডের ছায়া দেখা যায় ‘ক্রাইম পেট্রোল’-এ, এমন অভিযোগই তোলেন সিরিজের দর্শকরা। যা নিয়ে চরম বিতর্কের মুখে পড়তে হয় সোনি টিভি চ্যানেল কর্তৃপক্ষকে।

সোশ্যাল মিডিয়ায় বিরাট শোরগোল হতেই সাফাই গাইতে বাধ্য হল সোনি। সংশ্লিষ্ট চ্যানেলের টুইটার হ্যান্ডেলে এক বিবৃতি পোস্ট করে সমস্তরকম অভিযোগ নস্যাৎ করা হয়েছে। বলা হয়েছে, এই পর্বের গল্পের সঙ্গে শ্রদ্ধা খুন-কাণ্ডের কোনওরকম সম্পর্ক নেই।

সেই বিবৃতিতে স্পষ্ট লেখা- “দর্শকদের একাংশ সোশ্যাল মিডিয়া পোস্টে উল্লেখ করেছেন যে, ক্রাইম পেট্রোলের এক পর্ব সাম্প্রতিককালে সংবাদমাধ্যমের এক বহু চর্চিত ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে। এটা ঠিক নয়। ওই এপিসোড সম্পূর্ণরূপে কাল্পনিক। এবং ২০১১ সালের এক ঘটনার সঙ্গে ওটার খানিক মিল রয়েছে।”

[আরও পড়ুন: ‘কথা বলার অবস্থায় নেই..’, ভাই সন্দীপের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন রিনা-চুমকি]

ওই বিবৃতিতে এও স্পষ্ট করে দেওয়া হয় যে, ব্রডকাস্টিং অথারিটির সব নির্দেশিকা মেনেই ওই কন্টেন্ট তৈরি করেন তাঁরা। কোনও ধর্ম বা কোনও সম্প্রদায়ের মানুষকে আঘাত করা তাঁদের উদ্দেশ্য নয়। ওই পর্ব দেখানোয় যদি কারও ভাবাবেগে আঘাত লেগে থাকে, তাহলে চ্যানেল ক্ষমাপ্রার্থী। শুধু তাই নয়, ওই পর্বের অবশিষ্টাংশ সম্প্রচার না করার সিদ্ধান্তের কথাও জানায় সোনি লাইভ টিভি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sharddha walkars case sony tv issues statement over controversial crime patrol episode