scorecardresearch

বড় খবর

‘বেঙ্গল লেজেন্ড’ শ্রীলেখা! বিশেষ সম্মান পেলেন অভিনেত্রী, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

বিরাট সম্মান পেলেন অভিনেত্রী, বলছেন…

‘বেঙ্গল লেজেন্ড’ শ্রীলেখা! বিশেষ সম্মান পেলেন অভিনেত্রী, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়
শ্রীলেখার পুরস্কার

বাংলার কিংবদন্তি শ্রীলেখা মিত্র। টলিপাড়ায় এখন এই খেতাব তারই। পুরস্কার পেয়ে আনন্দে ফুটছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই পোস্ট।

অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের তরফে তাকে দ্যা লিজেন্ড অফ বেঙ্গল পুরস্কার দেওয়া হয়েছে। যদিও বা সমস্ত ঘটনায় বেশ অবাক অভিনেত্রী। নিজেও যেন বিশ্বাস করতেন পারছেন না। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই খুশির মুহূর্ত, লিখলেন – আমি নাকি লিজেন্ড অফ বেঙ্গল, ওগো শুনছো? অভিনেত্রীর সাফল্যে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, নিজেও অবাক হয়েছেন এই ঘটনায়।

সমাজ নিয়ে তিনি যথেষ্ট চিন্তিত। বিভিন্ন ঘটনায় তাঁকে মতামত দিতে শোনা যায়। শুধু তাই নয়, চারপেয়দের জন্য রীতিমতো কাজ করেন। তাই জন্যই এই বিশেষ সম্মান দেওয়া হয়েছে তাঁকে। এপ্রসঙ্গে সংস্থার সদস্য কৃষ্ণা পাল জানিয়েছেন, তিনি শুধু একজন অভিনেত্রী নন, তিনি সমাজের প্রতি দায়বদ্ধ একজন মানুষ। শুভেচ্ছা জানাচ্ছেন শ্রীলেখার ভক্তরা।

আরও পড়ুন [ শতরূপের বউ যেন অবিকল শ্রীলেখা! নেটিজেনের মশকরা ভাইরাল হতেই আসরে অভিনেত্রী ]

পরনে হলুদ রঙের শাড়ি, নিজেকে সুন্দর সাজিয়ে তুলেছেন শ্রীলেখা। পৌঁছে গিয়েছিলেন পুরস্কার নিতে। ট্রফি এবং উত্তরীয় দিয়ে তাঁকে সম্মান জানানো হয়। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। কোনও অন্যায়কে আপোস করেন না তিনি। বরং এগিয়ে যান লড়াই করতে। অনুরাগীরা বলছেন, গুণীজনের সম্মান এমনিই আসে, শিরদাঁড়া বিকোতে হয় না।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra got bengal legend award