scorecardresearch

বড় খবর

পিহুকে আটকাতে এ কী অঘটন ঘটাল ঋষি! আদৌ কি সে ফিরে পাবে তাঁর প্রিয়কে?

ঋষির কাণ্ডে কী ঘটতে চলেছে পিহুর বিয়েতে?

star jalsha- mon phagun-rishi pihu
পিহুর বিয়েতে ঋষির চমক

শেষে বিয়ের রাতেই ঋষি ঘটালো অঘটন! পিহুর বিয়েতে এ কি কান্ড ঘটালো ঋষি? তাঁর প্রিয়র বিয়ে হয়ে যাচ্ছে, হিংসার চোটে কী করে বসল সে!

পিহুর বিয়ে বলে কথা, সেন বাড়িতে হই হুল্লোড়। সকলেই নিজের মত করে ব্যস্ত। কেউ ডেকোরেশন সামলাচ্ছে তো কেউ সামলাচ্ছে খাওয়াদাওয়ার দিক। এদিকে ঋষির মনে এক অদ্ভুত পরিস্থিতি। ছোটবেলার বন্ধু ও প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে এটা দেখতে কারওর ভাল লাগে? তার ওপরে আবার দুজনেই পূর্ব বিবাহিত। কিছুতেই কোনও কাজ হচ্ছে না দেখে এক ভয়ঙ্কর পথ বেছে নিল ঋষি! বিয়ের রাতেই পিহুকে কিডন্যাপ করবে সে? মুখে রুমাল বেঁধে তার প্রিয়কে কোথায় নিয়ে গেল সে?

সৌজন্য – ইন্সটাগ্রাম / স্টার জলসা

পিহুর দুষ্টুমিতে নাজেহাল অবস্থা ঋষির। বিয়ের আনন্দে আত্মহারা তার প্রিয়। বাড়ির সব মানুষ যোগ দিয়েছে পিহুর সঙ্গে। এমনকি এতই খারাপ পরিস্থিতি শেষে পিহুর হবু বরের শেরওয়ানি আনতে যাবে ঋষি? ওর মাপের শেরওয়ানি বানাতে দিতেই রেগে আগুন হিরো! ছোটবেলার বন্ধুর বিয়ে হলেও, এ যে তার প্রিয়দর্শিনী! ঋষির মাথায় হাত।

আরও পড়ুন [ হুলুস্থুলু কাণ্ড! বেঞ্চ টপকে দৌড়ে পালাল ‘বোধি’, হঠাৎ কী হল? ]

সৌজন্য – ইন্সটাগ্রাম / স্টার জলসা

শেষে, পিহুর বিয়ের পিঁড়ি ধরতে হবে তাকে? এই ভাবনা আসতেই পেটের ভেতর মোচড় দিয়ে ওঠে। মনে অশান্তি থাকলেও নিজের দিদি এবং ভাইয়ের এহেন দলবদল একেবারেই মেনে নিতে পারছে না ঋষি। কী হতে চলেছে আসলেই? পিহুকে কীভাবে শায়েস্তা করতে চলেছে ঋষি, সে সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha mon fagun rishi pihu wedding disaster