scorecardresearch

বড় খবর

এই কয়েকমাসেই ইতি! শেষ হচ্ছে ‘মাধবীলতার’ সাতকাহন?

একের পর এক ধারাবাহিক শেষ! কারণ কি TRP?

এই কয়েকমাসেই ইতি! শেষ হচ্ছে ‘মাধবীলতার’ সাতকাহন?
মাধবীলতার ইতি!

গাছ আর প্রাণ বাঁচানোর গল্পও মনে ধরল না দর্শকদের! এত শীঘ্রই শেষ হতে চলেছে মাধবীলতার সাতকাহন! টলিপাড়ায় গুঞ্জন এমনই। যদিও বা ধারাবাহিক বন্ধের কাহিনী নতুন নয়।

মে জুন মাস থেকেই ধারাবাহিক বন্ধের হিড়িক। আজ এই সিরিয়াল তো কাল আরেকটি। একে একে শেষ হয়েছে মন ফাগুন থেকে আয় তবে সহচরী। জি বাংলাতেও পিলু ইতি টেনেছে। তবে এদিক ওদিক কান পাতলেই শোনা যাচ্ছে এবার অন্তিম পর্যায়ে ধারাবাহিক মাধবীলতা। কিন্তু কেন? এই তো সবে শুরু হল।

এপ্রসঙ্গে, ধারাবাহিকের নায়ক হালকা ইঙ্গিত দিলেও কি কারণে সিরিয়াল বন্ধ হতে চলেছে সেটি একেবারেই জানেন না তিনি। এক সংবাদমাধ্যমে তিনি জানান, এই মাসের ৩০ তারিখের হবে শেষ শুটিং। প্রথম থেকেই মাধবীলতা এবং তাঁর কাজকর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরাট হাসির রোল। কখনও ফিজিক্সে ৯৮ নম্বর আবার কখনও বা হিরোর লুকিয়ে লুকিয়ে ছবি তোলা। ট্রোল কম হয়নি। তবে এই ধারাবাহিক যে একেবারেই মানুষের মনে জায়গা করে নিতে পারেনি সেটি বলাই যায়।

আরও পড়ুন [ ‘ছিঃ! এটা একটা পোশাক’? সারা আলি খানের ওপর রেগে আগুন নেটপাড়া ]

যদিও বা ধারাবাহিক শুরুর সময়েই অনেকে দাবি করেছিলন, যতই গাছ লাগান প্রাণ বাঁচান এই কনসেপ্ট দিয়ে শুরু হোক সেই পরে গিয়ে বিয়ে, কূটনীতি এসবই দেখানো হবে। ধারাবাহিক কেন শেষ হচ্ছে এই নিয়ে গুরুতর কোনও কারণ জানানো হয়নি প্রযোজকের তরফে। তবে, এত তাড়াতাড়ি শুধু এই ধারাবাহিক নয়, বৌমা একঘরও ইতি টেনেছিল।

প্রসঙ্গত, দিন দিন কম TRP এই ধারাবাহিকের শেষ হওয়ার কারণ কিনা সেই নিয়েও প্রশ্ন রয়ে যাচ্ছে। নতুন এবং পুরনো ধারাবাহিকের মাঝে চিরে চ্যাপ্টা হয়ে পড়েছিল মাধবীলতা, সেই কারণেই কি তড়িঘড়ি শেষ এই ধারাবাহিক? প্রশ্ন উঠছে অনেক!

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha serial madhabilata gonna end soon