scorecardresearch

বড় খবর

ছেঁড়া স্লিপার, গালে আঁচড়ের দাগ..! এ কি অবস্থা ‘রান্নাঘর’ কর্ত্রী সুদীপার?

তাঁর এই অবস্থার জন্য কে দায়ী? সঞ্চালিকা বলছেন…

ছেঁড়া স্লিপার, গালে আঁচড়ের দাগ..! এ কি অবস্থা ‘রান্নাঘর’ কর্ত্রী সুদীপার?
সুদীপার এ কি অবস্থা!

পায়ের জুতো ছিঁড়ে অবস্থা খারাপ, মুখে কাটা দাগ! নিজের বাড়িতেও এহেন অবস্থা কি করে হল সঞ্চালিকা অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় এর? তাকে এভাবে দেখে মাথায় হাত নেটজনতার।

পায়ে ছেঁড়া স্লিপার, অন্যান্য জুতোর যে খুব ভাল অবস্থা সেও বলা যায় না। নিজের মুখেও বেশ কয়েকটা আঁচড়ের দাগ – সুদীপা চট্টোপাধ্যায় এর এমন অবস্থা হল কী করে? না, আসলেই কোনও ভয়ঙ্কর বিপদ না। এহেন কাজের জন্য যে দায়ী তাঁকে সুদীপা ভাল না বেসে পারেন না। সে আর কেউ নয় ছয় মাসের একটি ছোট্ট সারমেয়। যিনি দায়িত্ব নিয়ে এই কাজ করেছেন। সেই গুরুতর অপরাধীর বিরুদ্ধে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন [ ভিকির জুতো লুকিয়ে বিরাট ফেঁসেছিলেন ক্যাটরিনার বোনেরা! কিন্তু কেন? ]

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “ছয় মাসের এই পুচকি হারলে কুইন আমার সমস্ত কিছু ধ্বংস করে চলেছে। আমার জুতো, গাল সবকিছুর সঙ্গেই আমার মাথাও খারাপ করে দিচ্ছে। উফ!!!” শুধু যে ভিডিও করলেন তাই নয়, সেই দুষ্টু পোষ্যকে দেখালেন সকলের সামনে। সেও একঘর এগিয়ে। ক্যামেরা দেখেই হাবভাব এমন যেন কিছুই জানেন না। মাথা নিচু করে দিব্যি এড়িয়ে গেলেন সম্পূর্ন বিষয়টা। এদিকে, সুদীপার যেন ওকে সামলাতে গিয়ে ওষ্ঠাগত প্রাণ।

সোশ্যাল মিডিয়ায় সুদীপার যন্ত্রণা বুঝতে পেরেছেন অনেকেই। যাদের বাড়িতে সারমেয় সন্তানদের বাস, তাঁরা খুব ভালোই জানেন এই বিষয়টা। কি পরিমাণ যে লেদারের জিনিস ওদের পছন্দ একথা অনেকেরই অজানা নয়। তারাও সঙ্গ দিলেন সুদীপাকে। কেউ বললেন, এই বাচ্চারা যে কত দুষ্টু! আবার কেউ বললেন, আমাদের জনও নিয়ে চলে যায় জুতো, ব্যাগ।

প্রসঙ্গত, সদ্যই জি বাংলা রান্নাঘরের অন্তিম পর্বের শুটিং শেষ করেছেন তিনি। দীর্ঘ ১৭ বছরের পথচলার ইতি ঘটেছে। এখন আবার কবে ফেরেন টিভির পর্দায় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sudipa chatterjee with beaten slipper and scar on her face actress share