scorecardresearch

ভিকির জুতো লুকিয়ে বিরাট ফেঁসেছিলেন ক্যাটরিনার বোনেরা! কিন্তু কেন?

নিজের বিয়েতেই রেগে আগুন হয়ে গিয়েছিলেন ক্যাটরিনা, ধমক দিয়ে বলেছিলেন…

ভিকির জুতো লুকিয়ে বিরাট ফেঁসেছিলেন ক্যাটরিনার বোনেরা! কিন্তু কেন?
বিয়ের অজানা গল্প শেয়ার করলেন ভিকি

বিয়ের একবছর পূর্তি উপলক্ষে উটি পাড়ি দিয়েছিলেন ভিকি এবং ক্যাটরিনা। শুটিংয়ের মাঝেই সুন্দরভাবে বিবাহবার্ষিকী উদযাপন করেছেন তাঁরা। এদিকে, একবছর আগের ঘটনা মনে পড়তেই যেন হেসে গড়ালেন অভিনেতা! কিন্তু কেন?

সম্প্রতি দ্যা কপিল শর্মা শোয়ে ছবির প্রোমোশন করতে এসেছিলেন ভিকি কৌশল ও কিয়ারা আডবাণী। সেখানেই নিজের বিয়ের জুতো চুরির কথা মনে পড়তেই গল্পের ঝুলি উজাড় করলেন ভিকি। জানালেন, ক্যাটরিনা সেই মানুষ যে তাঁকে বাঁচিয়ে ছিলেন! শুনতে অবাক লাগলেও, ঘটনা একেবারেই সত্যি। তাঁদের বিয়েতে ছিল নানা নিয়ম। দুপুরবেলা ছিল বিয়ের সময়। সকাল থেকেই ব্যস্ত ছিলেন ভিকি ক্যাটরিনা। তারপর? ভিকি মণ্ডপে আসতে যাবেন তখনই ক্যাটরিনার বোনেরা মিলে শুরু করলেন ধরপাকড়। ভিকির পা ধরে টানাটানি, শেষে দেরি হয়ে যাচ্ছে দেখে ভিকির দুই ভাই বলেন, তাঁরা সব সামলে নেবেন। যদিও এরপরের ঘটনা ভিকির অজানা।

বিয়ে বলে কথা, ভাল ছবি তুলবেন না। ক্যাটরিনার দাবি ছিল এই একটাই। সূর্যাস্ত যাওয়ার আগে বেশ কয়েকটা খাসা ছবি তুলবেন। এদিকে, বিয়ে শেষ হওয়ার পর সময় যেতে লাগল কিন্তু বরের জুতো নেই। ছবি তুলতে যেতে পারছেন না ভিকি। অভিনেতা বললেন…

“ক্যাটরিনা তো রেগে আগুন! আমার জুতো নেই, আমি কিভাবে যাব। এদিকে, ওর বোনেরা এই কান্ড ঘটিয়েছেন। তারপর, যা চিৎকার করল ক্যাটরিনা। ওর জুতো নিয়ে আসো, নাহলে ছবি উঠবে না। কিন্তু আমার শালীরাও নাছোড়বান্দা। বলতে শুরু করল, পয়সা না দিলে দেব না। ব্যাস! আর কে পায়, এমন বকা দিল ক্যাটরিনা, যে ওসব পয়সা নিয়ে আমার কাজ নেই। চুপচাপ জুতো ফেরত দাও। আমি তো খুব খুশি। সেই জুতো শুধু এল না আমায় কেউ একজন পড়িয়েও দিল। তাই, এটা সারাজীবন মনে থাকবে যে পয়সা না দিয়েও নতুন বর জুতো পেয়ে গেছি”।

আরও পড়ুন [ ‘ব্রেইনে কিস্যু নেই! আবার হার্ভার্ড-এ পড়তে গেছে’, খোঁটা শুনতে হয়েছিল করিনাকে ]

বলেই হেসে উঠলেন ভিকি। তাঁর মুখে এক তৃপ্তির হাসি। ক্যাটরিনার জন্য সেইযাত্রায় বেচেঁ গিয়েছেন তিনি। তবে ৮০ জনকে নিয়ে বিয়ের আসর সাজিয়েছিলেন, সেই নিয়েও মন্তব্য কম শোনা যায়নি। তবে, এখন শুধুই সুখে সংসার করার সময়। মাঝেমধ্যেই দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন এবং ছবিও করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal said katrina save him from juta churaai rasam in their wedding