scorecardresearch

বড় খবর

সুদীপ্তার রান্নাঘরে ‘বাঁধাকপির গলায় দড়ি’! মারাত্মক ট্রোলড নেটপাড়ায়

এহেন রেসিপি দেখে চোখ কপালে নেটদুনিয়ার

সুদীপ্তার রান্নাঘরে ‘বাঁধাকপির গলায় দড়ি’! মারাত্মক ট্রোলড নেটপাড়ায়
ট্রোল রান্নাঘরের গপ্পো

সুদীপ্তা চক্রবর্তীর রান্নাঘরের গপ্পো এবং জনৈক ব্যক্তির মন্তব্য ঘিরে শোরগোল ছিল তুঙ্গে। সুদীপ্তাকে রান্নার লোক হিসেবে সম্বোধন করতেই রেগে ওঠেন অনুরাগীদের একাংশ। পাল্টা দিয়েছিলেন অভিনেত্রীও। তবে এবার ট্রোলের শিকার ‘রান্নাঘরের গপ্পো’! কিন্তু কেন?

রান্নাঘর মানেই তাতে নতুন ধরনের দেশ বিদেশের রান্না সঙ্গে নিত্যনতুন নাম। গতকাল নতুন একটি রেসিপির নাম প্রকাশ্যে আসতেই হেসে গড়ালেন সোশ্যাল মিডিয়ার অনেকেই। সেই রেসিপির নাম বাঁধাকপির গলায় দড়ি। নাম দেখেই যেন অবাক সোশ্যাল মিডিয়ার বেশিরভাগ। একেই, নতুন ধরনের এই রান্না তাঁর সঙ্গে এহেন নাম। কেউ বলছেন, “এই রান্না প্রথম দেখলাম”, আবার কেউ বলছেন, “আদৌ এধরনের কিছু হয়”?

ভিডিও সৌজন্যে – colors Bangla

তবে তথাকথিত গলায় দড়ি নাম চোখে পড়তেই ভিন্ন ধরনের মন্তব্য। বাঁধাকপির জন্য রীতিমতো দুঃখ প্রকাশের ধুম লেগেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বললেন, “বাঁধাকপি এহেন পদক্ষেপ কেন নিলেন”? আবার কেউ বলেলন, “শেষে বাঁধাকপির এভাবে মৃত্যু”! আবার হাসির ছলে কেউ দাবি করলেন তদন্তের। এই বাঁধাকপির রেসিপি খেলে মানুষ ঠিক থাকবেন তো? এমন মন্তব্যও চোখে পড়ল।

আরও পড়ুন [ শিম্পাঞ্জি ‘বাবু’র জন্মদিনে চিড়িয়াখানায় হাজির মীর-স্বস্তিকা, ‘মা’ সোহিনী কী বললেন? দেখুন ]

নাম দেখেই ভয়ে আত্মারাম খাঁচা। এই রেসিপি বানিয়ে খাওয়ার দুঃসাহস করবেন না ভোজনরসিকরা! তবে এই ভিডিও শেয়ার হয়েছে ঝড়ের গতিতে। বাঁধাকপির এই রেসিপি আদৌ বাংলার রান্নাঘরে রয়েছে কিনা সেই নিয়ে দ্বৈত মন্তব্য চোখে পড়েছে। কেউ বললেন, রয়েছে আবার কেউ বললেন কোনোদিন চোখেও পড়েনি এইসব রেসিপি। তবে যুগের সঙ্গে সঙ্গে রান্নার যে বদল ঘটেছে সে কথা কিন্তু বলাই যায়।

শীতকাল মানেই ভিন্ন ধরনের সবজি আর রান্না। আর বাঁধাকপি, ফুলকপির প্রতি বাঙালির এক অমোঘ টান। হাসতে হাসতেই বেশিরভাগের দাবি, “মাফ করবেন! প্রিয় সবজি গলায় দড়ি দিচ্ছে তাও আবার দেখব”?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sudipta chakraborty rannaghorer goppo troll for recipe