scorecardresearch

বড় খবর

‘বাড়িওয়ালি ছবিতে রান্নার কাজ করতেন!’ সুদীপ্তাকে চরম অপমান, পাল্টা ধুয়ে দিলেন অভিনেত্রী

সুদীপ্তাকে সাবাশি নেটপাড়ার

‘বাড়িওয়ালি ছবিতে রান্নার কাজ করতেন!’ সুদীপ্তাকে চরম অপমান, পাল্টা ধুয়ে দিলেন অভিনেত্রী
সুদীপ্তার সপাটে জবাব

অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে রয়েছেন বহুদিন। একাধারে বাংলা টেলিভিশনে নানান শো করেছেন। সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) টলিপাড়ার বেশ পরিচিত মুখ। তাবড় তাবড় পরিচালকদের সঙ্গে কাজ করে দর্শকদের মন জিতে নিয়েছেন। তবে এবার নিজের বক্তব্যের মাধ্যমেও বাহবা পাচ্ছেন তিনি।

কী ঘটেছে আসলে? ‘রান্নাঘরের গপ্পো’ অনুষ্ঠানে সঞ্চালিকার দায়িত্ব সুদীপ্তার কাঁধে। টেলি পর্দায় আবারও এক নতুন পথ, সকলের কাছে জানতে চাইলেন কেমন লাগছে অনুষ্ঠান। রান্নাবান্না জনিত যেকোনও অনুষ্ঠান দর্শকদের বেশ মনে ধরে। এক্ষেত্রে সুদীপ্তার অনুরাগীদের মন্তব্যের মধ্যেও এক ব্যক্তি বলে বসেন, ‘ঠিক কাজই নিয়েছেন। ‘বাড়িওয়ালি’ সিনেমায় তো রান্নার কাজই করতেন। ওখান থেকেই হাতেখড়ি’। সঙ্গে দুটো হাসির ইমোজিও জুড়েছেন সেই ব্যক্তি। তার পাল্টা উত্তরেই দর্শকদের মন জিতে নিলেন অভিনেত্রী।

আরও পড়ুন [ ‘আমরা বাঙালি হয়ে হিন্দি বলি, তোমরা বাংলা শিখবে না কেন?’, আদিত্যকে ধমক শর্মিলার ]

ঋতুপর্ণ ঘোষের ‘বাড়িওয়ালি’ সিনেমায় মালতীর চরিত্রে অভিনয় করেই দেশব্যাপী প্রশংসা কুড়িয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। তাই পাল্টা মন্তব্যে বলেন, “একটু ভুল হয়ে গেল! বাড়িওয়ালি সিনেমায় রান্নার কাজ করিনি, অভিনয় করেছি একটি চরিত্রে। যে অভিনয়ের জন্য সেইবার ভারতবর্ষের সমস্ত ছবির অভিনেত্রীদের মধ্যে আমাকে শ্রেষ্ঠ বলে ঘোষণা করা হয় এবং পুরস্কার তুলে দেন তদানীন্তন রাষ্ট্রপতি। আমার অভিনয়ের হাতে খড়ি অনেক আগে। সেই নিয়ে বিস্তারে গেলাম না। আর এই শোয়ে আমি রান্না করছি না, শো সঞ্চালনা করছি মাত্র”।

আরও পড়ুন [ ‘অনীক দত্ত-র চামচা..’, জিতু কামালকে ভয়ঙ্কর কটাক্ষ! পাল্টা দিলেন অভিনেতা ]

২০০০ সালে ‘বাড়িওয়ালি’ (Bariwali) ছবি রিলিজের পর থেকেই সুদীপ্তা সকলের নজরে এসেছিলেন। তাকে সহ অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কারে ভূষিত করে ভারত সরকার। কথায় বলে, রান্না একেবারেই সহজ কাজ নয়। এতে যেমন দক্ষতা লাগে তেমনই লাগে ধৈর্য এবং শিল্পীসত্বা। বললেন, “রান্না করা অত্যন্ত কঠিন। আর ভাল রান্না করা আরও কঠিন। তাই এই কঠিন কাজকে হাসতে হাসতে সামান্য আখ্যা দিয়ে কোনও অশিক্ষিত লোক পারবে না, আপনিও না। আপনি রান্না করতে পারেন কি না জানি না, তবে লেখা পড়ে মনে হচ্ছে জানেন না। নাহলে সম্মানের চোখে দেখতেন। বাড়িতে যারা রান্না করেন, দুমুঠো খাবার তুলে দেন, তাঁদের প্রতি শ্রদ্ধাশীল হন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন”।

সুদীপ্তার এই মন্তব্যের জেরেই, সোশ্যাল মিডিয়ায় তুমুল হইচই। অভিনেত্রীকে কুর্নিশ জানাচ্ছে নেট পাড়া। সকলের একটাই বক্তব্য, রান্নার মত একটা আর্টকে অসম্মান করে কোনও লাভ নেই! আর অনুরাগীদের ভালবাসায় আনন্দে আত্মহারা অভিনেত্রী। বলছেন, আপনারা যে সঙ্গ আমাকে দিলেন তাতেই আপ্লুত।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sudipta chakraborty reaction on show called her rannar lok