scorecardresearch

বড় খবর

এনার সঙ্গে তুমুল ঝগড়া যশের! মুক্তির আগেই সিনেমা থেকে বেরিয়ে এলেন অভিনেতা

কী এমন ঘটল যে এই সিদ্ধান্ত নিলেন যশ?

ena and yash
চিনেবাদাম থেকে সরলেন যশ

সহ অভিনেত্রীর সঙ্গে অশান্তি! এনা সাহার ( Ena Saha ) সঙ্গে চুক্তি ভেঙে বেরিয়ে এলেন যশ দাশগুপ্ত ( Yash Dasgupta )? কী এমন হল যার কারণে এহেন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অভিনেতা?

চিনেবাদাম ছবিতে নিজেকে নিংড়ে দিয়েছিলেন যশ। সিনেমার শুটিং উপলক্ষে ভূস্বর্গ কাশ্মীরে সঙ্গী নুসরতকে সঙ্গে নিয়েই পাড়ি দিয়েছিলেন অভিনেতা। এনার সঙ্গে এই প্রথম কোনও ছবিতে কাজ করছিলেন, আর তার মধ্যেই গোল বাঁধল দুই সহকর্মীর মধ্যে। সকালেই সোশ্যাল মিডিয়ায় সিনেমার চুক্তি থেকে বেরিয়ে আসার খবর জানালেন অভিনেতা। লিখলেন, “প্রযোজনা সংস্থার মধ্যে বিবাদ এবং বিভেদ, পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে নানা সমস্যার কারণেই আমি চিনেবাদাম থেকে সরে আসার সিদ্ধান্ত নিলাম। এই প্রজেক্টটির সঙ্গে আমি আর কোনও মতেই জড়িয়ে থাকতে চাই না।”

নিজের মনের আক্ষেপ প্রকাশ করেই লিখলেন, “এই সিনেমার জন্য আমি আমার মন প্রাণ সব উজাড় করে দিয়েছিলাম। পোস্ট প্রোডাকশনের ক্ষেত্রেও খামতি রাখিনি। চাই না প্রজেক্টটা শেষ হয়ে যাক বা নষ্ট হোক। নির্মাতাদের উদ্দেশ্যে শুভেচ্ছা। যদি পরিস্থিতি অথবা সুযোগ হয় তবে কারণ জানানোর বিষয়ে ভাবনা চিন্তা করব।”

আরও পড়ুন [ কলকাতায় কেকে-র মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন রহমান ]

তাহলে কি সহ-অভিনেত্রী এনা এবং পরিচালক শিলাদিত্যর সঙ্গে অন্তর্দ্বন্দ্বই অভিনেতাকে বাধ্য করল এই সিনেমা থেকে সরে যেতে! কাশ্মীরে শুটিং করাকালীন সবকিছুই ঠিক ছিল। নুসরতের সঙ্গে রোমান্টিক আবহেও ভেসেছিলেন অভিনেতা। শিলাদিত্য নিজেও অভিনেতার সঙ্গে নানান ছবি শেয়ার করেছিলেন। এনাও ঘণ্টা খানেক আগেই ছবির টাইটেল ট্রাক সংক্রান্ত একটি পোস্ট করেছিলেন। অভিনেত্রীর তরফে কোনও বক্তব্য এখনও মেলেনি। যদিও কারণ এখনও স্পষ্ট নয় তবে দলের সঙ্গে যে নিজেকে মিলিয়ে নিতে পারছিলেন না এটা একেবারে পরিষ্কার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yash dasgupta broke contract for the film chinebadam