scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চরম অসুস্থতা, সিরিয়ালের সেটে জুটল চূড়ান্ত অমানবিক আচরণ! হাসপাতালে মৈত্রেয়ী

অভিনেত্রী নিজমুখেই জানালেন দুঃখের কথা।

চরম অসুস্থতা, সিরিয়ালের সেটে জুটল চূড়ান্ত অমানবিক আচরণ! হাসপাতালে মৈত্রেয়ী
সিরিয়ালের সেটে চূড়ান্ত অমানবিক আচরণের শিকার মৈত্রেয়ী মৈত্র

মৈত্রেয়ী মৈত্র। টেলিভিশনের জনপ্রিয় মুখ। দীর্ঘ দু’দশক ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে কখনও বউদির চরিত্রে, কখনও বা আবার মা-কাকিমার ভূমিকায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। একাধিক সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। বর্তমানেও হিট সিরিয়ালে কাজ করছেন। আর সেই অভিনেত্রীর সঙ্গেই কিনা সিরিয়ালের সেটে অসুস্থ অবস্থায় চরম অমানবিক ব্যবহার করা হল! নিজের মুখেই সেই দুঃখের কথা জানিয়েছেন মৈত্রেয়ী।

ঠিক কী ঘটেছে? মৈত্রেয়ী জানালেন, গত ১০ অক্টোবর শুটিংয়ে গিয়েই অসুস্থ হয়ে পড়েন তিনি। আসলে অভিনেত্রীর বাতের সমস্যা রয়েছে। ৮ ঘণ্টা পা ঝুলিয়ে বসে থাকার ফলে মারাত্মক সমস্যায় পড়তে হয় তাঁকে। এরপর আর কিছুতেই সোজা হয়ে উঠে দাঁড়াতে পারছিলেন না। তবে এরপর যা ঘটে তা আরও মারাত্মক।

মৈত্রেয়ী বললেন, “ভাবলাম গেঁটে বাতের জন্যই সম্ভবত এই সমস্যা হচ্ছে। অসহ্য পায়ে ব্যথার পর রাতের দিকে জ্বল এল। ওষুধ খেয়ে নিজেকে সামলে পরের দিন সকাল ১০টায় ফের শুটিংয়ে হাজির হলাম। এদিকে সকাল থেকে হাঁটার ক্ষমতা ছিল না প্রতিটা জয়েন্টে এত ব্যথা। কাউকে কিছু জানতে দিইনি। ধীরে ধীরে জ্বর বাড়তে লাগল। দাঁতে দাঁত চেপে বসে রইলাম। শুটের আগে আমাকে রেডি করাতে এসে ওঁরা দেখল আমার গা পুড়ে যাচ্ছে, তখন আমার বসার ক্ষমতাটুকুও নেই।” এরপরই অভিনেত্রী যা বললেন তা বিস্ফোরক তো বটেই, পাশাপাশি অত্যন্ত অমানবিকও।

[আরও পড়ুন: নোরাকে নকল করছেন? দর্শকদের প্রশ্নে গর্জে উঠলেন সৃজলা]

কী? মৈত্রেয়ীর কথায়, “ইউনিট জানতে পারার পর প্রায় আড়াই ঘন্টা লেগেছিল আমায় ছাড়বে কিনা সেই সিদ্ধান্ত নিতে। অনেকের মনে হয়েছিল অন্য কোনও কাজের যোগাযোগ হয়েছে বলে বেড়িয়ে যেতে চাইছি। তবে অনেককেই বলতে ইচ্ছে করছে যে অভিনয় আমাদের পুজো। মিথ্যের আশ্রয় নেওয়ার জন্য অভিনয় অনেকেই করেন। যদি কেউ করে থাকেন তার সঙ্গে সকলকে এক করে ফেলা বোধহয় ঠিক নয়। আজ হাসপাতালে ভর্তি হয়ে অন্তত কয়েকজন মানুষের কাছে প্রমাণ করতে পারলাম যে আমি সেদিন সত্যিই অসুস্থ ছিলাম। পর্দার অভিনয় জীবনের চলার পথে আমায় করতে হয়নি।”

অত্যন্ত অপমানিত হয়ে কিংবা দুঃখ পেয়ে যে মৈত্রেয়ী মৈত্র কথাগুলো জানালেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। তবে দীর্ঘ দু’দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করা সত্ত্বেও কেন একজন সিনিয়র অভিনেত্রীর সঙ্গে এমন অমানবিক আচরণ করা হবে? তা নিয়ে প্রশ্ন উঠছে। ‘উমা’, ‘তিতলি’র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন মৈত্রেয়ী।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Television actress maitreyee mitra admitted to hospital