scorecardresearch

বড় খবর

সত্যিই প্রেম করছেন রুবেল-শ্বেতা! জল্পনায় সিলমোহর, মুখ খুললেন নায়িকা

নিজেদের সম্পর্ক নিয়ে কী বলছেন শ্বেতা?

সত্যিই প্রেম করছেন রুবেল-শ্বেতা! জল্পনায় সিলমোহর, মুখ খুললেন নায়িকা
প্রেম করছেন রুবেল-শ্বেতা?

দীর্ঘদিন একসঙ্গে অভিনয়, আর সেই থেকেই প্রেম। বাস্তবেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বহু জুটি। কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল শ্বেতা রুবেলের প্রেমের গপ্পো, এবার তাতেই সিলমোহর দিলেন অভিনেত্রী শ্বেতা।

যমুনা ঢাকি ধারাবাহিক শেষ হয়েছে বেশ কিছুদিন হল। তারপরে এই জুটিকে মিস করেছেন বহু মানুষ। টেলিভিশনের পর্দায় না হলেও মাঝেমধ্যেই এদিক ওদিক নানান জায়গায় দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছিল। পুজো মণ্ডপ থেকে পার্টি এমনকি পরিবারকে নিয়ে একসঙ্গে ঘুরতেও গেছেন তারা। তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করলেই শ্বেতা নয়তো বা এড়িয়ে গেছেন নয়তো বা ভাল বন্ধু হিসেবে পরিচয় দিয়েছেন।

আরও পড়ুন [ নন্দিনী ভৌমিকের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী, তিনিই দিদি চিত্রাঙ্গদার বিয়ে দেবেন ]

ফ্যামিলি ট্রিপে একসঙ্গে যেতে দেখেই বাঁকা চোখে দেখছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি চোখে পড়তেই সকলের একটাই প্রশ্ন, তাহলে কি জল্পনাই সত্যি। এতদিন রাখঢাক থাকলেও এবার সত্যি স্বীকার করেছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমরা দুজন দুজনকে ডেট করছি ঠিকই তবে এখনও তথাকথিত প্রপোজাল কেউ কাউকে দিই নি। এখনকার সম্পর্কগুলো যা ঠুনকো, সেই জন্য নিজেদের সময় দিচ্ছি। পরস্পরকে চিনছি।”

বলাই বাহুল্য, খবর প্রকাশ্যে আসতেই দুই তারকার অনুরাগীদের মধ্যে খুশির আমেজ। যদিও বা ধারাবাহিক নন। অভিনয় জগতে আসার আগে এক নাচের স্কুল থেকেই তাঁদের পরিচয়। তবে ধারাবাহিক থেকে সেই বন্ধুত্ব আরও এগিয়েছে। এদিকে কেরিয়ারের ক্ষেত্রে দুজনেই ফিরছেন জি বাংলার নতুন ধারাবাহিকে। রুবেল পল্লবীর বিপরীতে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে রয়েছেন। আর ‘সোহাগ জল’ ধারাবাহিকে হানি বাফনার বিপরীতে রয়েছেন শ্বেতা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actors rubel and shweta are in relationship