scorecardresearch

বড় খবর

গলা বুজে আসছে কান্নায়, মাকে হারিয়ে শোকস্তব্ধ সোনালি

আকস্মিক ঘটনায় ভেঙে পরেছেন অভিনেত্রী

গলা বুজে আসছে কান্নায়, মাকে হারিয়ে শোকস্তব্ধ সোনালি
সোনালী চৌধুরী

মাকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেত্রী সোনালি চৌধুরী। সোমবার রাতে মা চলে গিয়েছেন না ফেরার দেশে। নিজের কাছের মানুষকে হারিয়ে শোকে আচ্ছন্ন অভিনেত্রী।

টলিউডে কাজ করছেন দীর্ঘদিন। বহু ধারাবাহিকে কাজ করেছেন। এখনও বোধিসত্ত্ব সিরিয়ালে বোধির মায়ের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। শুটিং ফ্লোরে থাকাকালীন মায়ের অসুস্থতার খবর পান তিনি। তখনই ছুটে গিয়েছিলেন তবে শেষরক্ষা আর হল না। মাতৃ বিয়োগে শোকস্তব্ধ অভিনেত্রী। কিন্তু হঠাৎ করেই মায়ের চলে যাওয়ায় যেন আকাশ ভেঙে পড়েছে তাঁর মাথায়।

আরও পড়ুন [ নেপালের ভূমিকম্পে বিধ্বংসী পরিস্থিতিতে আদিল হুসেন! আশ্রয় নিলেন বন্ধুর বাড়িতে ]

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনালি বলেন, “মায়ের ইচ্ছেতে ইন্ডাস্ট্রিতে আসা। আমি আমার লাইফ সাপোর্ট হারিয়ে ফেললাম”। এত কম বয়সে মায়ের চলে যাওয়ার বিষয়টিকে মেনে নিতেই পারছেন না অভিনেত্রী। নানান অসুখ লেগেই থাকত। ডায়ালসিস চলত অভিনেত্রীর মায়ের। কিন্তু নিজে বেজায় সক্রিয় ছিলেন। শুয়ে বসে থাকা একেবারেই পছন্দ ছিল না তাঁর।

মা, সে তাঁর যত বয়সই হোক মা তো। তাঁর চলে যাওয়া সবসময় বেদনাদায়ক। সোনালিও যেন ভুলতে পারছেন না মায়ের সঙ্গে কাটানো নানান সব মুহুর্তের কথা। সোনালি দিনের স্মৃতি ঘুরে ফিরে আসছে বারবার। এদিকে, টলিউডের আরেক অভিনেত্রীও মাকে হারিয়েছেন গতকাল। দেবশ্রী রায়ের মা আরতি দেবীও গত সন্ধ্যায় চলে গিয়েছেন না ফেরার দেশে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Telly actress sonali chowdhury mother died actress reacted