scorecardresearch

বড় খবর

গায়ে নেই জামাকাপড়! অর্ধনগ্ন ছবি পোস্ট করতেই ‘তিতলি’ মধুপ্রিয়া ভয়ঙ্কর ট্রোলড

তুমুল কটাক্ষের শিকার অভিনেত্রী

গায়ে নেই জামাকাপড়! অর্ধনগ্ন ছবি পোস্ট করতেই ‘তিতলি’ মধুপ্রিয়া ভয়ঙ্কর ট্রোলড
মধুপ্রিয়াকে ট্রোল নেটপাড়ার

কানে শুনতে না পেরেও, প্লেন চালিয়ে ব্যাপক খোরাক হয়েছিল তিতলিকে নিয়ে। কোনরকম প্রশিক্ষণ ছাড়াই বিপদের হাত থেকে বাঁচিয়েছিলেন সকলকে। তবে সেসব এখন অতীত। বাথটাবে বসে এক ভয়ঙ্কর ছবি শেয়ার করলেন মধুপ্রিয়া, আর তারপরেই চরম ট্রোল অভিনেত্রী।

গোটা অঙ্গে পোশাকের চিহ্নমাত্র নেই। কেবল হাতে ধরে রেখেছেন একটা বই। ফিল্টার দেওয়া সেই ছবিতে নিজেকে টাইটানিকের রোস ( Rose ) হিসেবে ব্যাখ্যা করেছেন মধুপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় এই দুঃসাহসী ছবি শেয়ার করেই বেজায় ফেঁসেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে “কোনও জ্যাক ডশন ( Jack Dawson ) নেই আমার ছবি আঁকার জন্য?”

আরও পড়ুন [ ‘ডেঙ্গু’তে আক্রান্ত আবির চট্টোপাধ্যায়, গায়ে জ্বর.. কী বলছেন স্ত্রী? ]

তবে এই ছবি প্রকাশ্যে আসতেই মাথায় হাত নেট দুনিয়ার। মিষ্টি মেয়ে তিতলির এহেন ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অস্কারজয়ী পরিচালক জেমস ক্যামেরনের ‘টাইটানিক’ ছবিতে কেট উইন্সলেটকে নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। রোস চরিত্রে তিনিই অভিনয় করেছিলেন। আর তাঁর প্রেমিক জ্যাকের চরিত্রে লিওনার্দো ডিক্যাপ্রিও। ছবিতে রোসের একটি বহুমূল্য ছবি এঁকেছিলেন জ্যাক। আর মধুপ্রিয়ার বাস্তবের ইচ্ছে কিছুটা এমনই। কিন্তু তাঁর এই চিন্তাভাবনা কিংবা ছবিকে একেবারেই ভাল চোখে দেখেননি দর্শকরা। বরং নিজেদের কটু কথায় তাঁকে বিঁধলেন। এমনকি পর্নস্টার তকমাও জুটল তাঁর।

বেশিরভাগের মন্তব্য, ‘তিতলির এ কী অবস্থা’! আবার কেউ বললেন, “আর কিছু বাকি রইল”? আবার কেউ সোজা বলে দিলেন, “তিতলি এবার পর্নস্টার হবে”। তবে বোল্ড ছবি এই প্রথম না, মাঝেমধ্যেই সিজলিং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। দর্শকদের কটাক্ষ শুনেও তিনি নিজেতে মত্ব। যদিও বা এই ছবিতে নানান ধরনের মন্তব্যের পরেও কোনওরকম প্রতিক্রিয়া তাঁর তরফে মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Titli serial actress madhupriya bold photo social media