কী কাণ্ড! বিয়ের পরেও নীলকে স্টক করেন তৃণা? ফাঁস করলেন নিজেই

বোঝো কাণ্ড! এ কী বললেন অভিনেত্রী?

কী কাণ্ড! বিয়ের পরেও নীলকে স্টক করেন তৃণা? ফাঁস করলেন নিজেই
নীল-তৃণা

টলিউডের অন্দরেই কান পাতলে শোনা যাচ্ছে, জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ নাকি শেষের পথে। যদিও এই নিয়ে মুখ্য অভিনেত্রী তৃণা সাহা একেবারেই কিছু জানান নি। কিন্তু বর্তমানে ‘ড্যান্স ড্যান্স জুনিয়রের’ মঞ্চেই ভীষণ ব্যস্ত তিনি। নীলের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছেন প্রায় একবছর হল কিন্তু স্টক করা আজও গেল না অভিনেত্রীর?

নিজের সিক্রেট নিজেই জানালেন তৃণা। আজও নীলকে স্টক করেছেন তিনি! যেই মুহুর্তে তাকে জিজ্ঞেস করা হয়, শেষ সোশ্যাল মিডিয়ায় কাকে স্টক করেছেন? জিভ কেটে সহজ জবাব দিলেন, আমার হাসব্যান্ড-কে। এমনকি এও জানালেন, নীলের থেকে ভাল ড্যান্সার এর কেউ হয়ই না। মাঝেমধ্যেই দুজনে বেরিয়ে পড়েন এদিক ওদিকের উদ্দেশ্যে। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিওর ছড়াছড়ি। ভক্তরাও দারুণ পছন্দ করেন তাদের যুগলবন্দী ।

আরও পড়ুন [ পুরুষ নির্যাতনে প্রশ্রয়! নতুন বউ আলিয়ার সিনেমা বয়কটের ডাক ]

এদিকে টেলি পাড়ায় গুঞ্জন নাকি খড়কুটো শেষ হয়ে যাওয়ার মুখে। গুনগুনের মৃত্যুর সঙ্গে সঙ্গেই কী শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক? তৃণা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই নিয়ে তিনি কিছুই জানেন না। যেহেতু সাসপেন্স এখনও রয়ে গেছে। এমনকি বেশ কিছু দর্শক আজও খড়কুটোকে ভালবাসেন এও জানান তিনি। তৃণার বক্তব্য, লীনা গঙ্গোপাধ্যায় গল্প যেদিকে নিয়ে যাবেন, সেদিকেই এগোবে।

আরও পড়ুন [ বাবা KK-কে ট্রিবিউট নকুল-তামারার, সন্তানদের আবেগে কণ্ঠ মেলালেন শান-পাপনরা ]

আপাতত তার হাতে অনেক কাজ। পরমব্রত চট্টোপাধ্যায়ের লহ গৌরাঙ্গের নাম রে ছবিতে তাকে দেখা যাবে। অরিন্দম শীলের ইস্কাবনের বিবিতেও গুরুত্বপূর্ন চরিত্রে তিনি থাকছেন। কিন্তু খড়কুটো শেষ হয়ে যাচ্ছে না এই নিয়ে সাফ জানালেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Trina saha stock neel bhattacharya in social media

Next Story
বিয়ের পরও রুদ্রকে দাদা ডাকছে নীপা! ‘যত্ত ন্যাকামো’ বলে গাত্রদহ দর্শকদের