scorecardresearch

বড় খবর

২২ গজের লড়াই শেষ, ‘উমা’ প্রসঙ্গে আবেগঘন নীল

কী বলছেন অভিনেতা?

২২ গজের লড়াই শেষ, ‘উমা’ প্রসঙ্গে আবেগঘন নীল
শেষ হচ্ছে 'উমা'

শেষ পর্বের শুটিং সম্পন্ন। শেষ হতে চলেছে উমা। আর তাতেই মন খারাপ ধারাবাহিকের মুখ্য অভিনেতা নীল ভট্টাচার্যের। মঙ্গলবারই হয়েছে শেষ দিনের শুটিং। অভি চরিত্রে নীলকে দর্শক দেখেছেন এতদিন, এবার কী তবে নতুন শুরু?

উমা যে শেষ হতে চলেছে এই নিয়ে শোরগোল আগেই ছিল। অভিনেত্রী শিঞ্জিনী কিছু পরিস্কার ভাবে না জানালেও জি বাংলার একাধিক নতুন ধারাবাহিকের মাঝে যে উমা শেষ হতে চলেছে এই ধারণাই ছিল সকলের মধ্যে। এবার সিলমোহর লাগল সেই জল্পনায়। এক সংবাদমাধ্যমকে নীল জানিয়েছেন, শেষ হতে চলেছে ধারাবাহিক। দুঃখ তো একটু হয়ই। অনেকদিন ধরে চলছে এই ধারাবাহিক, এটা তো স্বাভাবিক। সিরিয়ালের সঙ্গে জড়িয়ে থাকে নানান মুহূর্ত। একসঙ্গে খাওয়াদাওয়া থেকে, হই হুল্লোড়। অবশ্যই সবকিছুই মনে গেঁথে থাকবে অভিনেতার।

আরও পড়ুন [ ‘আমারই ট্যাক্সের টাকায়..’, পুজো কমিটির অনুদান বাড়তেই তৃণমূলকে বিদ্রূপ ঋতিকের! ]

তবে দর্শককে বেশিদিনের অপেক্ষা করতে হবে না। কারণ আবারও টিভির পর্দায় খুব শীঘ্রই ফিরছেন নীল। নতুন ধারাবাহিকে খুব তাড়াতাড়ি দেখা যাবে তাঁকে। একেবারেই নতুন গল্প, কিন্তু পুরনো জুটিতেই বাজিমাত করতে চলেছেন নীল। সেই নিয়ে বেজায় উত্তেজিত অভিনেতা।

এক ঝাঁক সিরিয়াল নানান চ্যানেলে শেষ হওয়ার মুখে। এদিকে নতুন ধারাবাহিকের মধ্যে অনেকেই আজও TRP লিস্টে সেইভাবে খাতা খোলেনি। জি বাংলায় জগদ্ধাত্রী থেকে স্টার জলসায় মাধবীলতা – নতুন ধারাবাহিক কতটা দর্শকদের মনে জায়গা করে নিতে পারে সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Uma serial gonna end last episode shooting done