scorecardresearch

বড় খবর

নো বলে আউট করল উমা! ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

ক্রিকেট নিয়ে এ কী ধরনের ছেলেখেলা? বেজায় চটেছেন দর্শকরা

উমা, জি বাংলা -uma zee bangla
আজব কীর্তিতে বেজায় ট্রোল উমা

ক্রিকেটে মাঠে এসব কী হচ্ছে? আম্পায়ার কী সমস্ত নিয়ম ভুলে গেছেন? নাকি ধারাবাহিকের গাঁজাখুরি গল্পে সবই গোল্লায় গেছে, ঠিক এমনই ঘটনা ঘটেছে উমা সিরিয়ালে। এমনকি বলের গ্র্যাভিটি নিয়েও প্রশ্ন তুলছেন ক্রিকেট ভক্তরা।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যায়, উমা দৌড়ে এসে বলে করে। সেই বল আদতে নো বল, কোমরের ওপর দিয়ে বল পাস করার পর সেই বলে কেউ আউট হতে পারে, এই নিয়েই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটের নিয়ম কানুন কী কিছুই জানে না কর্তৃপক্ষ? এমন কথাও শোনা যাচ্ছে। নো বলে আউট হয়? কেউ কেউ হাসির ছলেই বলছেন, ফ্রিহিট দিলেন না আম্পায়ার…. একি!!!

এখানেই শেষ নয়। ব্যাটে বলে হওয়ার পরেও একটা তাজ্জব ঘটনা ঘটেছে। বল আকাশে উড়ে যাওয়ার পরেও সেটি পেছনে ব্যাক করে আসে কী করে? কোনও প্লেয়ার দৌড়াল না, কিন্তু ক্যাচ কীভাবে ধরল এই নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন অনেকে। এমন গাঁজাখুরি প্লট, ধারাবাহিকের ইতিহাসে প্রথম নয়।

আরও পড়ুন [ দাদুরও গার্লফ্রেন্ড! ‘নতুন অশান্তি’ ‘মিঠাই’য়ের পরিবারে, দেখুন কী অবস্থা! ]

এদিকে, উমা সিরিয়ালে ক্রিকেটের মত জনপ্রিয় খেলার নিয়মকানুনের গরমিল দেখে লোকজন বেশ চটেছেন। কারওর বক্তব্য, মেয়েদের খেলা বলেই আউট দিলেন আম্পায়ার তাই না? আবার কেউ বলে বসলেন, উমা নিজেকে আন্তর্জাতিক স্তরের প্লেয়ার বলে দাবি করে তার কিনা বল করার এই ছিরি! এমনকি পাড়ার ক্রিকেটেও এর থেকে সঠিক নিয়ম মানা হয় এই নিয়েও সিরিয়াল কর্তৃপক্ষকে বিঁধলেন অনেকে। এর আগেও উমা সিরিয়ালে এক হাঁটু জলে ডুবে যাওয়ার বিষয়টি নিয়েও হেসে গড়িয়েছিলেন সকলে, এবারও ব্যতিক্রম নয়। 

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Uma serial plot zee bangla no ball cricket promo