scorecardresearch

বড় খবর

চোখে জল নিয়ে KK-কে আবেগঘন শ্রদ্ধার্ঘ্য উষা উত্থুপের, দেখুন ভিডিও

চারিদিকে স্তব্ধতা, কেকে-র পছন্দের গানটিই অনুরাগীদের উপহার দিলেন ঊষা উত্থুপ

চোখে জল নিয়ে KK-কে আবেগঘন শ্রদ্ধার্ঘ্য উষা উত্থুপের, দেখুন ভিডিও
কেকে -র উদ্দেশ্যে জ্ঞান গাইলেন ঊষা উত্থুপ

কেকে – র ( KK ) মৃত্যুশোক যেন আজও ঘিরে রেখেছে সকলকে। হঠাৎ করেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন শিল্পী আর তারপর থেকেই মন ভার সকলের। গানের প্লেলিস্ট জুড়ে একটা কিংবা দুটো হলেও কেকে এর গান থাকবেই। আর সেই গান অজান্তেও বেজে উঠলেই হঠাৎ এক মন খারাপ করা অনুভূতি। পছন্দের শিল্পীকে ট্রিবিউট দিয়েছেন অনেকেই – এবার সেই তালিকায় বাদ গেলেন না বর্ষীয়ান সঙ্গীত শিল্পী ঊষা উত্থুপ ( Usha Utthup )।

ড্যান্স দিওয়ানে জুনিয়র এর মঞ্চেই উপস্থিত ছিলেন শিল্পী। আর সেখানেই কেকে এর উদ্দেশ্যে গান গাইলেন তিনি। হম রহে ইয়া না রহে কাল – গানের শুরুতেই সকলের চোখের পাতা ভারী হয়ে এল। ঊষা জি নিজেও গাইতে গাইতেই কেঁদে ফেললেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিতু সিং – মন খারাপের সুর যেন ঘিরে ধরেছিল তাকেও। নিজের মত করেই শ্রদ্ধার্ঘ্য জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন – [ KK বিতর্কের জেরে ছবি থেকে বাদ গান! রূপঙ্করের ‘মসিহা’ হয়ে এগিয়ে এলেন প্রযোজক রানা সরকার ]

গান শেষে জড়িয়ে ধরলেন শোয়ের উপস্থাপক করণ কুন্দ্রাকে। গলা তখনও কাঁপছে ঊষা উত্থুপের। তিনি বলেন, “সম্প্রতি হঠাৎ করেই একজনকে হারিয়ে ফেলেছি আমরা। কেকে একজন ইয়ুথ আইকন। ও সবার সঙ্গে জড়িয়ে রয়েছে। তাই এই সমস্ত মুহূর্ত ওর জন্য”। চারিদিকে জ্বলে ওঠে ফ্ল্যাশ লাইট। পছন্দের শিল্পীকে ফের আরেকবার শ্রদ্ধা জানালেন সকলে।

প্রসঙ্গত, কলকাতা শহরে অনুষ্ঠান করার পরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় শিল্পীর। তারপর সম্পূর্ন মর্যাদায় তার মরদেহকে মুম্বই পাঠানো হয় , সেখানেই শেষকৃত্য সম্পন্ন হয় তার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Usha uthup tribute to kk