scorecardresearch

বড় খবর

টলিউডের সবথেকে খারাপ ৪ ডান্সার! গৌরব-অনিন্দ্যর ভিডিওয় ফুট কাটলেন পরম্ব্রত

কী বললেন পরমব্রত?

টলিউডের সবথেকে খারাপ ৪ ডান্সার! গৌরব-অনিন্দ্যর ভিডিওয় ফুট কাটলেন পরম্ব্রত
গৌরবদের নাচ

ক্যামেরার সামনে দাঁড়িয়ে অনবদ্য অভিনয় করলেও নাচতে গেলেই তাদের যত্ত অসুবিধা। টলিউড ইন্ডাস্ট্রির এমন কিছু লিড অভিনেতা রয়েছেন যারা নিজেরাও জানেন, তাদের দিয়ে নাচ মানে উঠোন সোজা থাকলেও সম্ভব নয়। কিন্তু তারপরেও চারজনে দিব্য নেচে দেখালেন তারা।

কথা হচ্ছে গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, ইন্দ্রাশিস রায় এবং গৌরব চক্রবর্তীর। একসঙ্গে আড্ডায় মেতেছিলেন চার বন্ধু। আর মাঝে একটুও আনন্দ উল্লাস হবে না এ আবার হয় নাকি। তাও পারদর্শিতা দেখিয়েই নাচতে শুরু করলেন তারা। ব্যাকগ্রাউন্ডে বাজছে চাঁদ বালিয়ান। ক্যাপশনে গৌরব লিখলেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে খারাপ ড্যান্সাররা যখন একসঙ্গে হয়। এবং বলাই উচিত তাদের এহেন কান্ড কীর্তি দেখে হেসে মরছেন নেটপাড়ার দর্শকরা। তারকাদের অনেকেই তাদের এই নাচ দেখে প্রশংসাও করলেন বটে।

আরও পড়ুন [ শেষ হওয়ার মুখে ঊর্মি-সাত্যকির প্রেম! জবাব দিলেন ধারাবাহিকের পরিচালক ]

এদিকে, চার অভিনেতাকে একসঙ্গে দেখে রীতিমতো হাঁকডাক দিলেন আরেক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু কেন? বন্ধুদের নাচ দেখে দিব্য খুশি পরম কিন্তু তার সঙ্গে এও বলে বসলেন, এই ভিডিও অমূল্য! কিন্তু তোদের বলছি, আমায় ডাক দিতে পারতি। আনন্দের সঙ্গে তোদের দলে আমি যোগও দিতাম আর পরিচালনাও করতাম। পরমের নাচের স্কিল ঠিক কী পর্যায়ে এ আর বলার অপেক্ষা রাখে না। তাই নিজেও ওয়ার্স্ট ড্যান্সিং টিমে জুড়তে চেয়েছেন। এদিকে পরমের অনুরোধ ফেলতে পারলেন না গৌরব, বললেন – সামনের বার নিশ্চই ডাকব।

কিন্তু নিজের এহেন নাচের কাণ্ডে হেসে গড়াচ্ছেন গৌরব চক্রবর্তী। সন্দীপ্তা সেন বললেন, এটা কি কিউট, দারুণ মিষ্টি। এদিকে হেসে লুটোপুটি খেলেন রিধিমা ঘোষ থেকে শ্রীমা ভট্টাচার্য সকলেই। দর্শকরা বলছেন, লাস্ট বেঞ্চের ড্যান্সাররা এরকম নাচে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Wrost dancers from bengali film industry gourab chatterjees video got a reaction by parambrata