scorecardresearch

বড় খবর

বাঙালির স্বাদে ফোড়ন দিতে আসরে ‘থাই কারি’

আসরে আসছে নতুন ছবি থাই কারি। নতুন পরিচালক অঙ্কিত আদিত্য তৈরি করছে এই ছবি। অভিনয়ে তনুশ্রী, সোহম, হিরণ, রুদ্রনীল এবং টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা।

কমেডি ঘরানার নতুন ছবি থাই কারি।
বাঙালির খাবারের ওপর নির্ভেজাল দুর্বলতা রয়েছে। তার প্রভাব যে ছবিতে আসবে সেটা স্বাভাবিক। কখনও ফুড ফ্যান্টাসি নিয়ে ছবি তো কখনও খাবারের নামের ছবির নাম কিছুই বাদ নেই। এবারে আসরে আসছে নতুন ছবি থাই কারি। নতুন পরিচালক অঙ্কিত আদিত্য তৈরি করছে এই ছবি। অভিনয়ে তনুশ্রী, সোহম, হিরণ, রুদ্রনীল এবং টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা। কমেডি ঘরানার এই ছবি প্রযোজনা করছেন গ্রিন টাচ প্রেডাকশন।

প্রসঙ্গত, শ্যাম সুন্দর দে-র প্রযোজনায় কাঠমুণ্ডু জনপ্রিয় হয়েছিল এবং পরে কাঠমুণ্ডু টু কম্বোডিয়া তৈরি করার কথাও হয়।সেটাও রাজ চক্রবর্তীর পরিচালনাতেই। কিন্তু শেষ মুহুর্তে আবির চট্টোপাধ্যায় সরে আসেন। পরিবর্তে যিশু সেনগুপ্তকে নেওয়ার কথা হলেও তা ভেস্তে যায়। পরে পুরো প্রজেক্টটাই পিছিয়ে গেল। কিন্তু গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট অনড় কমেডি ছবিই করবে। তার ফল হল এই থাই কারি।

আরও পড়ুন, একসঙ্গে ঋদ্ধি-ঋত্বিক,প্রকাশিত ‘নগরকীর্তন’-এর পোস্টার

এ ছবির গল্পও তিন বন্ধুকে নিয়ে। একজন শেফ, পটায়াতে গোছানো কাজ তার। দ্বিতীয়জন রিয়েল এস্টেটের ব্রোকার আর তিন নম্বর জন শহরে ঘটা নানা ঘটনার সঙ্গে জড়িত। এদের জীবনের মজাদার কাহিনি নিয়ে ছবি এগোবে। তনুশ্রী ছাড়াও এই ছবিতে ডেবিউ করছেন তৃণা। খোকাবাবু ছবির জন্যই ছোটপর্দায় জনপ্রিয় হয়েছেন তিনি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, পল্লবী চট্টোপাধ্যায়, অভিজিৎ গুহ ও পৌলমী বসুকে। ছবির শুটিং হবে ব্যাংকক, পটায়ায়। ডিসেম্বরের শুরুতেই ফ্লোরে আসছে থাই কারি। বাঙালির চোখ এখন সেই দিকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Thai curry bengali movie