বড় খবর

গার্হস্থ্য হিংসা! কী পদক্ষেপ নেবে অনুভব-তাপসী?

পারিবারিক হিংসার মতো বিষয় নিয়েই বলিউডের নতুন ছবি ‘ঠাপ্পড়’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। অনুভব সিনহার পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে ২৮ ফেব্রুয়ারী।

thappad
ছবির একটি দৃশ্যে তাপসী পান্নু।
সম্প্রতি প্রকাশ্যে এল ‘ঠাপ্পড়’ ছবির ট্রেলার। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন তাপসী পান্নু। অনুভব সিনহার পরিচালায় এই ছবি পারিবারিক হিংসার মতো বিষয় নিয়ে কাজ করছে।

সুখী দাম্পত্য তাপসী পান্নু এবং পাভেল গুলাটির। সমস্তটা উলোটপালট হয়ে যায়, স্বামী তার স্ত্রীকে ঠাপ্পড় মারার পর। তাও আবার পার্টিতে সবার সামনে। এরপরেই স্ত্রী সিদ্ধান্ত নেই বিচ্ছেদের। সমাজের অলিখিত নিয়ম যেখানে নারীকেই সমস্ত মানিয়ে নেওয়া নিয়ে পথ চলতে হয়। এরই বিরুদ্ধে কথা বলে ‘ঠাপ্পড়’।

আরও পড়ুন, ভূত দ্য হন্টেড শিপ: ভিকি কৌশলের জার্নিটা সহজ হবে না

ছবিতে তাপসী-পাভেল ছাড়াও রয়েছেন কুমুদ মিশ্র, রত্না পাঠক শাহ, তানভি আজমি, রাম কাপুর, দিয়া মির্জা ও আরও অনেকে। ছবিতে সংলাপের গুরুত্ব অপরিসীম। একটি জায়গায় বলা হয়েছে, ”যখন ভালবাসা থাকে, তখন একটু আধটু হিংসাও থাকে।” পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাও ‘কবীর সিং’ মুক্তির পর ছবিতে এই বার্তা দেওয়ার জন্যই সমালোচিত হয়েছিলেন।

তাপসী পান্নুর ঝুলিতে রয়েছে সাবাশ মিঠু, হাসিন দিলরুবা এনং রেশমি রকেট-এর মতো ছবি। এর আগে ঠাপ্পড় নিয়ে পিটিআইকে তাপসী বলেছিলেন, ”অনুভব স্যারের সঙ্গে কাজ করার আলাদা মজা রয়েছে। ঠাপ্পড়-এর চিত্রনাট্য পরার সঙ্গে সঙ্গেই সিদ্ধান্ত নিয়েছিলাম ছবিটা করতে চাই।”

আরও পড়ুন, ভালবাসার খেলা! জটিল ধাঁধা প্রতিমের ‘লাভ আজ কাল পরশু’

এর আগে ‘মুল্ক’ ও ‘আর্টিকল ১৫’-এর মতো ছবি পরিচালনা করেছেন অনুভব সিনহা। তাপসীর সঙ্গে কাজ করেছেন ‘মুল্ক’ ছবিতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thappad trailer taapsee pannu and anubhav sinha take on domestic violence

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com