হাউজ ওয়াইফ শ্রীলেখা মিত্র, সৌজন্যে ‘দ্যাট গিফট’

মধ্যবিত্ত পরিবারের বউ সন্ধ্যা সন্যাল, বাড়ি বাড়ি প্রোডাক্ট বিক্রি করেন। এখানে শ্রীলেখা মিত্রই রয়েছেন সন্ধ্যার ভূমিকায়, শ্রীলেখার স্বামীর চরিত্রে দেখা যাবে বিপ্লব বন্দ্যোপাধ্যায়কে।

By: Kolkata  August 30, 2018, 4:54:11 PM

লেখক ছিলেন, এবার নিজের লেখা গল্পকেই সিনেমার পর্দায় আনছেন অরিন্দম বসু। তবে শ্রীলেখা মিত্র রাজি না হলে তিনি এই ছবিটা এত তাড়াতাড়ি করতেন কিনা জানা নেই। স্বল্প দৈর্ঘ্যের এই ছবির নাম ‘দ্যাট গিফট’।

মধ্যবিত্ত পরিবারের বউ সন্ধ্যা সন্যাল, বাড়ি বাড়ি প্রসাধনী প্রোডাক্ট বিক্রি করেন। এখানে শ্রীলেখা মিত্রই রয়েছেন সন্ধ্যার ভূমিকায়, শ্রীলেখার স্বামীর চরিত্রে দেখা যাবে বিপ্লব বন্দ্যোপাধ্যায়কে। একদিন সন্ধ্যা জিনিস বিক্রি করতে পৌঁছয় বেজান দস্তুরের বাড়িতে, যিনি অত্যন্ত অর্থবান একজন মানুষ। এই বেজান দস্তুরের চরিত্রে অভিনয় করবেন অরিজিৎ দত্ত। সেই সাক্ষাতের পরই কীভাবে সন্ধ্যার জীবনে পরিবর্তন আসে, সেটাই এই ছবির চিত্রনাট্য। গল্পটা অরিন্দমের নিজের বই ‘ডার্টি ডজন এ্যান্ড ওয়ান’ থেকে নেওয়া। অরিন্দম বলেন, “এই সিরিজেরই বাকি তিনটে গল্প নিয়ে ঋতুপর্না সেনগুপ্তর প্রযোজনায় পরিচালক মহুয়া চক্রবর্তী তৈরি করেছেন ছবি ‘আমার ভয়’। সেখানে ঋতুদি অভিনয়ও করেছেন।”

আরও পড়ুন, প্রথম ঝলকেই চমক দিল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’

প্রথমবার পরিচালকের চেয়ারে বসার অভিজ্ঞতা জানতে চাইলে তিনি বলেন, ”অনেকদিন থেকেই ইচ্ছে ছিল যে পরিচালনা করব। পাবলিক রিলেশনের সূত্রে বেশ কিছু ছবির সঙ্গে চিত্রনাট্য পড়ার সময় থেকে জুড়ে থাকতাম। সেখান থেকেই উৎসাহ বাড়ে। তবে শুটিং শুরু হতে চলেছে, এবার একটু নার্ভাস লাগছে”।

আগামী ৩১ অগাস্ট থেকেই শুটিং শুরু হবে ‘দ্যাট গিফট ‘-এর। দিব্যেন্দু মুখোপাধ্যায় সঙ্গীত পরিচালনা করছেন ২০ মিনিটের এই ছবির। অরিন্দম বলেন, ”ইচ্ছে আছে পুজোর আগেই রিলিজ করার। তবে ইউটিউব নয়, নেটফ্লিক্স, আমাজনের মতো ডিজিটাল প্ল্যাটফর্মগুলোর সঙ্গে কথা বলছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

That gift short film sreelekha mitra arijit dutta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X