দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার: আদবানি, লালুপ্রসাদের চরিত্রে কারা?

এর আগেই জানা গিয়েছিল প্রিয়াঙ্কা-রাহুলের চরিত্রে কারা অভিনয় করবেন। নিজের টুইটার হ্যান্ডেলে এবার অনুপম খের জানিয়েছেন, কারা এলকে আদবানি, লালুপ্রসাদ যাদব বা শিবরাজ পাতিলের চরিত্রে অভিনয় করবেন!

By: Mumbai  Updated: July 9, 2018, 06:27:16 PM

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর বাকি চরিত্রদের সঙ্গে এবার পরিচয়ের পালা। রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধীর চরিত্রাভিনেতাদের পর এবার জানা গেল এ ছবিতে  লালকৃষ্ণ আদবানি, লালুপ্রসাদ যাদব ও শিবরাজ পাটিলের চরিত্রে কারা অভিনয় করছেন। লেখক সঞ্জয় বারুর একই নামের বইয়ের ওপর ভিত্তি করেই এই ছবি তৈরি করছেন নবাগত পরিচালক বিজয় রত্নাকর গুট্টে। অনুপম খের নিজে এ ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন।

ছবিতে রাজনৈতিক ভাষ্যকার সঞ্জয় বারু। পর্দায় এই চরিত্রে দেখা যাবে অভিনেতা অক্ষয় খান্নাকে। মনমোহন সিংয়ের গল্প চিত্রায়িত হবে এই পলিটিক্যাল ড্রামায়। আর এই ভূমিকায় রয়েছেন অনুপম খের।নিজের টুইটার হ্যান্ডেলে অনুপম খের জানিয়েছেন, এলকে আদবানির চরিত্রে অভিনয় করবেন অবতার সাহনি, লালুপ্রসাদ যাদবের চরিত্রে অভিনয় করবেন বিমল ভার্মা, এবং শিবরাজ পাতিলের চরিত্রে থাকছেন অনিল রাস্তোগি। এ ছবিতে অভিনয়ের জন্য মনমোহন সিংয়ের ম্যানারিজম বেশ ভালোভাবেই রপ্ত করেছেন অনুপম খের।

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর চরিত্রদের ছবি দেখুন এবার 

The Accidental Prime Minister ছবিতে মনমোহন সিংয়ের স্ত্রীয়ের ভূমিকায় অভিনেত্রী দিব্যা শেঠ The Accidental Prime Minister অহনা কুমরা ও অর্জুন মাথুর অভিনয় করেছেন প্রিয়াঙ্কা ও রাহুল গান্ধীর চরিত্রে The Accidental Prime Minister হুবহু অটলবিহারী বাজপেয়ী যাকে মনে হচ্ছে তিনি অভিনেতা রাম অবতার ভরদ্বাজ। The Accidental Prime Minister ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’-ছবিতে মনমোহন সিংয়ের চরিত্রে অভিনেতা অনুপম খের The Accidental Prime Minister ছবিতে রাজনৈতিক ভাষ্যকার সঞ্জয় বারু। পর্দায় এই চরিত্রে দেখা যাবে অভিনেতা অক্ষয় খান্নাকে।

লিপস্টিক আন্ডার মাই বুরখার অহনা কুমরাকে মনে আছে? ছবিতে প্রিয়াঙ্কা গান্ধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। রাহুল গান্ধী হয়েছেন অর্জুন মাথুর। দিব্যা শেঠ রয়েছেন প্রধানমন্ত্রীর স্ত্রী গুরশরণ কৌরের চরিত্রে। তবে হুবহু ছবিতে অটলবিহারী বাজপেয়ী যাকে মনে হচ্ছে তিনি অভিনেতা রাম অবতার ভরদ্বাজ। কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর চরিত্রে অভিনয়ের জন্য জার্মান অভিনেতা সুজেন বার্নার্টকে বাছাই করেছেন পরিচালক। ময়ঙ্ক তিওয়ারির লেখা এই চিত্রনাট্য প্রযোজনা করেছেন বহরা ব্রার্দাস। ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’- মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

আরও পড়ুন, দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার- অনুপম খের অভিনীত ছবিতে সোনিয়া গান্ধীর ভূমিকায় জার্মান অভিনেতা সুজেন বার্নার্ট

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে এই আত্মজীবনী নিয়ে কথা বলেছিলেন প্রধানমন্ত্রীর মিডিয়া অ্যাডভাইজার সঞ্জয় বারু। সেখানে তিনি বলেছিলেন, ‘‘মনমোহন সিংকে  মজার পাত্রে পরিণত করা হয়েছে। এ বইয়ের মাধ্যমে আমি তাঁর মধ্যে থেকে মানুষ মনমোহনকে  প্রকাশ করতে চেয়েছি। আজকের যুবসমাজ মনমোহনকে রোবট হিসেবে ভাবে। আমি ওঁকে মানুষ হিসেবে দেখাতে চেয়েছি।’’

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

The accidental prime minister lalu prasad yadav lk advani bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X