বড় খবর

IMDb ব়্যাঙ্কিং উজ্জ্বল! বিশ্বে ৪ নম্বরে The Family Man সিরিজ, উচ্ছ্বসিত মনোজ বাজপেয়ী

এর আগে কোনও ভারতীয় ওয়েব সিরিজ সংশ্লিষ্ট তালিকার একশোর মধ্যে ঠাঁই পায়নি।

Family man, Manoj Bajpayee
IMDb-তে ৪ নম্বরে The Family man

The Family Man: মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত ‘The Family Man Season 2’ মুক্তি পেয়েছে চলতি মাসেই। সংশ্লিষ্ট ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। রহস্য-রোমাঞ্চকর, টানটান উত্তেজনামূলক চিত্রনাট্য আর মনোজ বাজপেয়ী, সামান্থা আক্কিনেনীর অভিনয়ে সুপারহিট ‘ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিরিজ। পাল্লা দিয়েছেন সহ-অভিনেতারাও। ইতিমধ্যেই তৃতীয় সিজনের অপেক্ষায় দিন গোনা শুরু করেছেন দর্শকরা। তার মাঝেই ‘ফ্যামিলি ম্যান’ টিমের জন্য সুখবর এল। IMDb-তে ঝকঝকে ব়্যাঙ্কিং। গোটা বিশ্বের জনপ্রিয় শো-গুলির মধ্যে চার নম্বরে রয়েছে আমাজন প্রাইমের এই ওয়েব সিরিজ।

ইন্টারনেট মুভি ডাটাবেস-এর তালিকায় ‘ফ্যামিলি ম্যান’ সিরিজের উজ্জ্বল মার্কসিট দেখে বেজায় উচ্ছ্বসিত মনোজ বাজপেয়ীও। পরিচালক রাজ এবং ডিকে সদ্য ইনস্টাগ্রামে IMDb-র ব়্যাঙ্কিংয়ের একটি ছবি শেয়ার করেছেন, যাতে কিনা স্পষ্ট দেখা যাচ্ছে লকি, সুইট টুথ এবং মোর অফ এসটন-এর পরই চতুর্থ স্থানে ‘ফ্যামিলি ম্যান’-এর নাম জ্বলজ্বল করছে। ওয়েব সিরিজের প্রথম মরসুমের এমন বাঁধভাঙা সাফল্যে উচ্ছ্বসিত তাঁরা। আর সেই স্ক্রিনশট-ই মনোজ বাজপেয়ী শেয়ার করেছেন নিজস্ব সোশ্যাল ওয়ালে।

[আরও পড়ুন: ‘দাদা’ কাঞ্চনের সঙ্গে মিথ্যে রটনা! মানসিকভাবে ভেঙে পড়েছেন শ্রীময়ী! দেখুন ভিডিও]

প্রসঙ্গত, দর্শকদের ভোটের ভিত্তিতেই IMDb-র তালিকা প্রস্তুত হয়। সময়ের সঙ্গে সঙ্গে তালিকায় শোয়ের ব়্যাঙ্কিংয়েও পরিবর্তন দেখা যায়। এক্ষেত্রে উল্লেখ্য, এর আগে কোনও ভারতীয় ওয়েব সিরিজ সংশ্লিষ্ট তালিকার একশোর মধ্যে ঠাঁই পায়নি। তবে ‘ফ্যামিলি ম্যান’-এর প্রথম মরসুম জায়গা করে নিয়েছে চার নম্বরে। আর দ্বিতীয় সিরিজের থিম সং ফ্রেন্ডস, গেম অফ থ্রোনস, ওয়ান্ডা ভিসিয়ন এবং ব্রেকিং ব্যাড-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজকেও পিছনে ফেলে দিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The family man is fourth on imdbs list of most popular shows in the world

Next Story
স্ত্রীয়ের দাবিদাওয়ায় অতিষ্ঠ! হাউ-হাউ করে কেঁদে চলেছেন বিধায়ক Kanchan MullickSreemoyee Chattoraj, Pinky Banerjee, Kanchan Mullick
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com