বড় খবর

‘দাদা’ কাঞ্চনের সঙ্গে মিথ্যে রটনা! মানসিকভাবে ভেঙে পড়েছেন শ্রীময়ী! দেখুন ভিডিও

“কাঞ্চনের বৈবাহিক সম্পর্কে চিড় ধরার জন্য আমাকে শিখণ্ডি হিসেবে দাঁড় করানো হচ্ছে”, অভিযোগ কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রীর।

sreemoyee chaatoraj, Kanchan Mullick
কাঞ্চনের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে বিতর্ক! মুখ খুললেন শ্রীময়ী চট্টোরাজ

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দশ বছরের দাম্পত্যজীবনে চিড়! যার নেপথ্যে উঠে এসেছে একটাই নাম- শ্রীময়ী চট্টোরাজ (Sreemoyee Chattoraj)। ‘কৃষ্ণকলি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী বর্তমানে খবরের শিরোনামে। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে কম কটু কথা শুনতে হচ্ছে না তাঁকে! বলা হচ্ছে, পর্দার খলনায়িকা এখন বাস্তবেও ধরা দিয়েছেন। কেউ কেউ তো আবার শ্রীময়ীকে গরিবের বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেও কটাক্ষ করছেন। কিন্তু যাঁকে নিয়ে এত সমালোচনার ঝড়- শ্রীময়ী চট্টোরাজ, তিনি আদতে কেমন রয়েছেন? সেই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী। ‘দাদা-সম’ কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সঙ্গে তাঁর নাম জড়ানোয়, মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী। নিজেই জানালেন সেকথা। পাশাপাশি সোমবার এক ভিডিও পোস্ট করে যাবতীয় সমালোচনারও জবাব দিলেন।

শ্রীময়ীর মন্তব্য, এহেন বিতর্কে জড়িয়ে লজ্জায় বাড়ির লোকের কাছে মুখ দেখাতে পারছেন না তিনি। উড়েছে রাতের ঘুম। খাওয়া-দাওয়াও বন্ধ। মানসিকভাবে ভাল নেই অভিনেত্রী। তাঁর অভিযোগ, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে সংবাদ মাধ্যমে গুজব ছড়ানোর জন্যই তাঁর এই পরিস্থিতি। উপরন্তু নেটজনতারাও শ্রীময়ীকে কটাক্ষ করে বলছেন, “আপনি পরের সংসারে আগুন ধরিয়েছেন। ঘর ভেঙেছেন…” গোছের কথা।

[আরও পড়ুন: Kanchan Mullick: স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে পাল্টা চেতলা থানায় FIR কাঞ্চনের]

ভিডিওতে শ্রীময়ীকে বলতে শোনা যায়, আমার যে পরিবারে বেড়ে ওঠা, তাঁরা ভীষণই সাদামাটা। এত লাইমলাইট, মিডিয়ার সঙ্গে তাঁরা পরিচিত নন। তদন্ত হোক, আমার বিশ্বাস সত্যিটা প্রকাশ্যে আসবেই। আমি কখনওোই কারও সংসার ভেঙে, পরকীয় করে নোংরাভাবে সম্পর্কে জড়াতে চাই না। আমার রক্তে এটা নেই। এত খারাপ দিনও আসেনি যে, আমি একটা বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াবো। লজ্জায় মাথা কাটা যাচ্ছে। আমরা অভিনয় করি বলে এত সস্তা নই। পাশাপাশি পিঙ্কির (Pinky Banerjee) তোলা হেনস্তা-হুমকির অভিযোগও শ্রীময়ী নস্যাৎ করে দিয়েছেন।

ভিডিও প্রকাশ করে কী বললেন শ্রীময়ী চট্টোরাজ? শুনুন-

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kanchan mullick controversy sreemoyee chattoraj opens up on her relationship status withkanchan mullick

Next Story
Kanchan Mullick: “এই চেহারা নিয়েও মদ খেয়ে বউ পেটান!”,নেটদুনিয়ায় চরম কটাক্ষের শিকার কাঞ্চনKanchan Mullick, Sreemoyee Chattoraj, Pinky Banerjee, K
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com