প্রথম ঝলকেই নেটদুনিয়ার নজর কাড়ল ‘চিরদিনই আমি যে তোমার’

সিরিয়ালের প্রথম ঝলক মাত্র দু-দিনের মধ্যে পৌঁছেছে ৩,৯ লক্ষ মানুষের কাছে। প্রোমো দেখেছেন ১৬ লক্ষ দর্শক আর শেয়ার করেছেন ৯০০- ও বেশি।

By: Kolkata  Updated: June 27, 2019, 05:53:24 PM

মেয়েরা লক্ষ্মী, গুণবতী, সর্বগুণসম্পন্না। বাংলা ধারাবাহিকে নারী চরিত্রকে এই ভাবেই দেখানো হয়ে থাকে। কিন্তু এমন কী হল নতুন এই ধারাবাহিকের ক্ষেত্রে যে তার প্রোমো আসতে না আসতেই নেটদুনিয়ায় ছেয়ে গিয়েছে। আসলে এই মেগা ছক ভাঙা পথে হাঁটতে চলেছে। ‘চিরদিনই আমি যে তোমার’ সিরিয়ালের কাহিনি তৈরি হয়েছে পুরুষকে চরিত্রকে কেন্দ্র করে। আর তাতেই দর্শক মন জয় করার অভেদ্য ফর্মুলা আয়ত্ত করে নিয়েছে নির্মাতারা।

সিরিয়ালের প্রথম ঝলক মাত্র দু-দিনের মধ্যে পৌঁছেছে ৩৯ লক্ষ মানুষের কাছে। প্রোমো দেখেছেন ১৬ লক্ষ দর্শক আর শেয়ার করেছেন ৯০০- ও বেশি। এই মেগার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রণ অর্থাৎ সৌভিক বন্দ্যোপাধ্যায় এবং রাধার ভূমিকায় দেখা যাবে শার্লি মোদককে।

আরও পড়ুন, সুন্দর জীবনের আভাস দিতে চলেছেন ঋতুপর্ণা

সুদর্শন, রোমান্টিক ও আদর্শবাদী রণ রায়চৌধুরীর সঙ্গে বিয়ে হয় রাধার। সে মধ্যবিত্ত মূল্যবোধে বড় হয়ে ওঠা একটি মেয়ে। প্রেম একবার হয় জীবনে এমনটাই ধারণা রাধার। আবিরকে ভালবাসে রাধা কিন্তু ঘটনাপ্রবাহে বিয়ে হয় রণর সঙ্গে। বিয়ের দিন রাতে রাধা জানিয়ে দেয় সে রণকে ভালবাসতে পারবে না।

কিন্তু রণ তা সত্ত্বেও আদর্শ জামাই, স্বামী ও বন্ধু হয়ে ওঠার চেষ্টা করে। এই ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে রয়েছেন সুশান্ত দাস। এরআগে তারই তত্ত্বাবধানে কৃষ্ণকলি’, ‘বিজয়িনী’-র মতো মেগা সিরিয়াল অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। তবে সৌভিক ও শার্লি ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে দ্বৈপায়ন দাস, রেশমি সেন, নয়নার মতো শিল্পীরা। জুলাই মাস থেকে কালারস বাংলায় সম্প্রচারিত হবে ‘চিরদিনই আমি যে তোমার’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

The promo of chirodini ami je tomar received phenomenal success

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X