scorecardresearch

৩০ বছর পরও বলিউডের বাদশা শাহরুখ, ‘পাঠান’-এর ঝলকে বাজিমাত

দীর্ঘ বছরের পথ চলা, ফ্যানেদের ধন্যবাদ জানালেন কিং খান

motion poster pathaan - shahrukh khan, bollywood
পাঠানের মোশন পোোস্টার

দ্যা কিং ইস ব্যাক! সোশ্যাল মিডিয়া তোলপাড় শাহরুখ খানের (Shah Rukh Khan ) নয়া চমকে। ‘পাঠানের’ নতুন লুক প্রকাশ্যে আসতেই ঝড় উঠছে দর্শকদের মনে। বিশেষ করে শাহরুখ অনুরাগীদের মধ্যে আলাদাই উদ্বেগ। পাঠান জোয়ারে ভাসছে নেটদুনিয়া।

তিরিশ বছর সম্পূর্ণ হল শাহরুখের। সেই নিয়েই কিং অনুরাগীদের উচ্ছ্বাস নজরকাড়া। আর আজ সকাল হতেই এক ধামাকা পোস্ট। হাতে মেশিন গান, চোখে-মুখে রক্ত মাখা, তীক্ষ্ণ দৃষ্টিতে শাহরুখের টিজার পোস্টারে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া। মোশন পোস্টার শেয়ার করেই তিনি লিখলেন, ৩০ বছর কিন্তু আপনাদের ভালবাসা এবং সাপোর্ট আমার শক্তি। এইভাবেই যেন আপনাদের মুখে হাসি ফোটাতে পারি।

আরও পড়ুন [ আম্বানিদেরও টেক্কা! কার্তিক আরিয়ানের এই দামি গাড়ি ভারতে আর কারও কাছে নেই ]

শাহরুখ নিজেও যথেষ্ট উদগ্রীব পাঠান নিয়ে। টিজার পোস্টারে তাঁকে বলতে শোনা যায়, খুব শিগগিরি দেখা হচ্ছে। পাঠানের সঙ্গে মুলাকাতের জন্য অপেক্ষা করুন। কিছুদিন আগেও জওয়ান ছবির পোস্টার প্রকাশ্যে আসার পরেই দর্শকদের মধ্যে তুমুল উত্তেজনা দেখা যায়। বিগত ৪ বছর পর শাহরুখ ফিরছেন রুপোলী পর্দায়।

প্রসঙ্গত যশ রাজ ফিল্ম এর ৫০ বছর উপলক্ষেই এবারে নানা ধামাকা হতে চলেছে। ২০২২-২৩ কে অনেকেই শাহরুখের বছর হিসেবেও উল্লেখ করছেন। একাধারে পাঠান, জওয়ান, ডুনকি- পরপর সব বিগ বাজেট ছবি। পাঠানে তাঁর সঙ্গে থাকছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ছবি রিলিজ করবে আগামী বছর জানুয়ারিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Thirty years of shahrukh khan king khan pathaan motion poster461517