বড় খবর

আগামী সপ্তাহে মুম্বই আসছেন ‘থর’-অভিনেতা

Chris Hemsworth: এর আগেও এদেশে এসেছেন ‘থর’ এবং ‘অ্যাভেঞ্জার্স’ তারকা ক্রিস হেমসওয়ার্থ। আবারও আগামী সপ্তাহে আসছেন এদেশে শুটিং করতে। ওই ছবিতে রয়েছেন রণদীপ হুদা, মনোজ বাজপেয়ী এবং পঙ্কজ ত্রিপাঠী।

Thor actor Chris Hemsworth coming to Mumbai for second schedule shooting of Russo Brothers film
ক্রিস হেমসওয়ার্থ। ছবি: তারকার ফেসবুক পেজ থেকে
Chris Hemsworth Thor: হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থ হলেন এই প্রজন্মের হার্টথ্রব। মার্কিন টিভি-সিরিজে জনপ্রিয় হওয়ার পরে হলিউডে তাঁর যাত্রা ২০০৯ সালের স্টার ট্রেক ছবি দিয়ে। তবে ২০১১ সালে থর মুক্তি পাওয়ার পরেই তাঁর কেরিয়ার তুঙ্গে ওঠে। আর ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর পরে তিনি এই মুহূর্তে হলিউডের হায়েস্ট-পেড অভিনেতাদের অন্যতম। সারা পৃথিবীর অ্যাভেঞ্জার্স-ফ্যানেদের প্রিয় আইকন, ক্রিস আসছেন মুম্বইতে তাঁর ছবির শুটিংয়ে।

পিঙ্কভিলা-র একটি প্রতিবেদন অনুযায়ী, ‘অ্যাভেঞ্জার্স’ পরিচালক রুশো ব্রাদার্স-এর পরবর্তী ছবির শুটিং করতেই মুম্বই আসছেন তিনি। এর আগে এই ছবির শুটিং হয়েছে মুম্বই এবং আমদাবাদে। এবারের শিডিউলে মুম্বইয়ের ধারাভি এবং বাইকুলা-তে রয়েছে শুটিং। এর আগের বার মুম্বইয়ের রাস্তায় ক্রিস হেমসওয়ার্থকে দেখে সাধারণ মানুষের উচ্ছ্বাস ছিল দেখার মতো।

Thor actor Chris Hemsworth
ক্রিস হেমসওয়ার্থ।

আরও পড়ুন: ৩টি ইচ্ছে পূরণ হয়নি, জন্মদিনে জানালেন অমিতাভ

ক্রিস হেমসওয়ার্থ-অভিনীত এই ছবিতে রয়েছেন এদেশের তারকা-অভিনেতারাও। রণদীপ হুদা, মনোজ বাজপেয়ী এবং পঙ্কজ ত্রিপাঠী রয়েছেন এই ছবির গুরুত্বপূর্ণ ছবিতে। মুম্বই ছাড়াও এবারের শুটিং রয়েছে আমদাবাদে এবং ইন্দোনেশিয়ায়। জানা গিয়েছে, ক্রিস মুম্বইয়ে আসছেন আগামী ২০ অক্টোবর। মোটামুটি সপ্তাহখানেক এদেশে থাকার পরিকল্পনা রয়েছে তাঁর।

অস্ট্রেলীয় অভিনেতা ক্রিস-এর বাকি দুই ভাইও অভিনেতা। কিছুদিন আগেই স্ত্রী মাইলি সাইরাসের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটেছে লায়াম হেমসওয়ার্থ-এর। লায়াম বহু হলিউড ছবিতে অভিনয় করেছেন কিন্তু সবচেয়ে বেশি বিখ্যাত হয়েছেন ‘হাঙ্গার গেমস’ ফ্র্যাঞ্চাইজির জন্য। এছাড়া লায়াম ও ক্রিসের বড়ভাই লিউক সবচেয়ে জনপ্রিয় এইচবিও সিরিজ ‘ওয়েস্টওয়ার্ল্ড’-এর জন্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thor actor chris hemsworth coming to mumbai for second schedule shooting of russo brothers film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com