বড় খবর

তিন এক্কে তিন! তৃতীয় স্থানে তিনটি ধারাবাহিক

Bengali Television TRP: দর্শকের প্রিয় তিনটি ধারাবাহিক এই সপ্তাহে তৃতীয় স্থানে, একই রেটিং নিয়ে। অনেকদিন পরে সেরা পাঁচে এল ‘নেতাজি’।

Three serials at the third position of Bengali television TRP best 10
ছবি সৌজন্য: জি বাংলা
Bengali Television TRP: এই সপ্তাহের টিআরপি ফলাফল বেশ আকর্ষণীয়। ‘বকুলকথা’, ‘নকশিকাঁথা’ ও ‘জয় বাবা লোকনাথ’, এই তিনটি ধারাবাহিকই রয়েছে ১৫+ আরবান টিআরপি তালিকার তৃতীয় স্থানে। তিন ধারাবাহিকেরই রেটিং ৮.০। তবে শীর্ষস্থানে এই সপ্তাহেও রয়েছে ‘কৃষ্ণকলি’ (১০.৪) ও দ্বিতীয় স্থানে রয়েছে ‘ত্রিনয়নী’ (৯.৩)।

সেরা দশ তালিকায় এই সপ্তাহে দুটি উল্লেখযোগ্য ঘটনা রয়েছে। প্রথমত, বহু সপ্তাহে পরে আবারও সেরা পাঁচে জায়গা করে নিয়েছে ‘নেতাজি’। ধারাবাহিকের সম্প্রচার শুরুর প্রথমদিকে সেরা পাঁচে কিছুদিন ছিল ‘নেতাজি’ (৬.৯)। ধারাবাহিকটি কখনও সেরা দশের বাইরে যায়নি যেমন, তেমনই দীর্ঘ বেশ কয়েক সপ্তাহ ষষ্ঠ স্থানেই থেকে গিয়েছিল এই ধারাবাহিক। এবার একধাপ এগিয়ে গেল অন্যান্যদের থেকে।

আরও পড়ুন: টেলি-রিভিউ: টান টান চিত্রনাট্য! জমে উঠেছে অন্ধবিশ্বাসের বিরুদ্ধে লড়াই

দ্বিতীয় উল্লেখযোগ্য ঘটনা হল এই যে এই সপ্তাহে অনেক দিন পরে সেরা দশে ফিরেছে ‘শ্রীময়ী’। স্টার জলসা-র এই ধারাবাহিকের গল্প এক গৃহবধূর আত্মপ্রতিষ্ঠার লড়াই। ইন্দ্রাণী হালদার অভিনীত এই ধারাবাহিকটি দর্শকের ভাল লাগবে সেটাই স্বাভাবিক। কিন্তু ওই একই স্লটে রয়েছে ‘কৃষ্ণকলি’, যার জনপ্রিয়তাকে অতিক্রম করা এই মুহূর্তে অসম্ভব। তার পরেও ‘শ্রীময়ী’ স্টার জলসা-র বাকি ধারাবাহিকগুলির থেকে এগিয়ে গিয়েছে।

আগামী কয়েক সপ্তাহে হয়তো সেরা দশে পাকাপাকি জায়গা করে নেবে এই ধারাবাহিক কিন্তু রেটিং একটি বিশেষ ধাপের পরে আর উঠবে না। তেমনটা হতে গেলে ‘কৃষ্ণকলি’-কে অসম্ভব খারাপ ফল করতে হবে যা হওয়ার নয়। তবে যদি ‘শ্রীময়ী’-কে অন্য কোনও স্লট দেওয়া হয় তবে ধারাবাহিকের রেটিং বাড়বে নিঃসন্দেহে। কিন্তু চ্যানেল তা চাইবে না। ‘কৃষ্ণকলি’-র বিপুল ভিউয়ারশিপকে চ্যালেঞ্জ জানাতে একটি শক্তিশালী গল্পের প্রয়োজন এবং ‘শ্রীময়ী’ সেই কাজটিই করার চেষ্টা করছে।

আরও পড়ুন: দুর্গা রূপে ফিরছেন ‘জগদম্বা’, আসছে নতুন ধারাবাহিক

এই সপ্তাহের তালিকায় চতুর্থ স্থানে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৭.৩)। নীচে রইল সেরা দশ তালিকার বাকি ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– সৌদামিনীর সংসার ৬.১
সপ্তম– রানু পেল লটারি ৫.৭
অষ্টম– কে আপন কে পর ৫.৩
নবম– জয়ী ৪.৯
দশম– শ্রীময়ী ৪.৬

স্টার জলসা-র এই সপ্তাহের জিআরপি হল ৪০৫ ও জি বাংলা-র এই সপ্তাহের জিআরপি হল ৭৩৭। এক নজরে ১৫+ আরবান রেটিং অনুযায়ী স্টার জলসা-র সেরা পাঁচ তালিকা–

প্রথম– কে আপন কে পর (৫.৩)
দ্বিতীয়– শ্রীময়ী (৪.৬)
তৃতীয়– ফাগুন বউ (৪.৫)
চতুর্থ– মহাপীঠ তারাপীঠ (৪.৪)
পঞ্চম– দেবী চৌধুরাণী (৪.১)

‘কলের বউ’ ও ‘বিজয়িনী’ এই সপ্তাহে সেরা পাঁচ তালিকায় অনুপস্থিত। ৪.০ রেটিং নিয়ে ‘কলের বউ’ রয়েছে ষষ্ঠ স্থানে। নতুন ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-র রেটিংও ভালই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Three serials at the third position of bengali television trp best 10

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com