বড় খবর

করোনা আতঙ্কের মধ্যে কত ব্যবসা করল ‘বাগী ৩’

Baaghi 3: টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত বাগী ৩ মুক্তি পেয়েছে গত ৬ মার্চ। দেশে করোনা-আতঙ্ক কিছুটা হলেও প্রভাব ফেলেছে বক্স অফিসে।

Tiger Shroff Shraddha Kapoor Baaghi 3 box office collection amid coronavirus scare
'বাগী ৩' ছবিতে টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর।
ছবি হিসেবে অসাধারণ না হলেও ‘বাগী’ সিরিজ নিয়ে বলিউড দর্শকের একটা উৎসাহ রয়েছে। টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরের একটা নিজস্ব ফ্যানবেসও আছে। তাই ‘বাগী ৩’ বক্স অফিসে ভাল সাড়া ফেলবে এমনটা আশা ছিল পরিচালক আহমেদ খানের। সেই আশা অনুযায়ী ব্যবসা না হলেও তিন দিনে মোট আয় খুব একটা খারাপ নয়।

সারা দেশ জুড়েই বেড়ে চলেছে করোনাভাইরাস আতঙ্ক। যে কোনও জনবহুল অঞ্চল এড়িয়ে চলছেন অনেকেই। বিশেষ করে সিনেমা হলে যাওয়া নিয়ে সাধারণ মানুষের মধ্যেই একটা ভয় কাজ করছে। আতঙ্কের চোটে বন্ধ হয়ে গিয়েছে শান্তিনিকেতনের বসন্ত উৎসব। আর সেই কারণেই ‘বাগী ৩’ খুব বেশি আয় করে উঠতে পারেনি বলে মনে করছেন আহমেদ খান।

আরও পড়ুন: প্রথমবার মাতৃত্ব নিয়ে মুখ খুললেন কোয়েল

তিনি বলেন, যদি সব কিছু স্বাভাবিক থাকত, তাহলে প্রথম দিনেই ৩০ কোটি আয় করার কথা ছিল এই ছবির। কিন্তু এই অবস্থায় ছবিটি যা আয় করবে, তাই ভাল। এখনও পর্যন্ত যা তথ্য পাওয়া গিয়েছে, তাতে ছবিটি প্রথম দিনে ৩০ কোটি আয় না করলেও, উইকএন্ডে সেই টার্গেট পেরিয়ে গিয়েছে। শনিবার ছবির কালেকশন ছিল ১৬.০৩ আর তিন দিনে মোট কালেকশন দাঁড়াল ৫৩ কোটি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের মতে, হোলির দিন বিকেল থেকে ফুটফল আরও বাড়বে সিনেমা হলগুলিতে। তাই এই দিন ব্যবসার পরিমাণ বাড়তে পারে। চলতি সপ্তাহের শেষে ছবির মোট বক্স অফিস কালেকশন ১০০ কোটি ছুঁয়ে ফেলবে বলে মনে করা হচ্ছে। পরিচালক আহমেদ খান আপাতত এতেই খুশি।

এই ছবির প্রযোজক ফক্স স্টার স্টুডিওস ও সাজিদ নাদিয়াদওয়ালা। টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর ছাড়াও ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন রীতেশ দেশমুখ ও অঙ্কিতা লোখান্ডে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tiger shroff shraddha kapoor baaghi 3 box office collection amid coronavirus scare

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com