scorecardresearch

টাইগার-শ্রদ্ধার ‘দশ বাহানে ২.০’! ১ মিলিয়ন ভিউ পেরলো একদিনেই

Dus Bahane 2.0: অভিষেক বচ্চন ও জায়েদ খানের সেই হিট গানটি রিমেক করা হয়েছে ‘বাগী ৩’ ছবিতে। গানটি ইউটিউবে মুক্তি পেতেই টপ ট্রেন্ডিং।

Tiger Shroff Shraddha Kapoor Baaghi 3 Dus Bahane 2.0
টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর দশ বাহানে-র রিমেকে।

বলিউডের সাম্প্রতিক রিমেক ঝড় বজায় রেখে ‘বাগী ৩’-এর নির্মাতারা রেখেছেন একটি রিমেক সং। ইউটিউবে গানটি এসেছে মঙ্গলবার ১১ ফেব্রুয়ারি। দুদিন পেরোতে না পেরোতেই ১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে ভিউ। আপাতত দেড় কোটিরও বেশি ভিউ হয়েছে এই গানের। শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফের কেমিস্ট্রি মিসিং বলে সমালোচনার ঝড়ও উঠেছে।

২০০৫ সালে মুক্তি পেয়েছিল অভিষেক বচ্চনের ‘দশ’। ওই ছবির থিম সং দশ নিমেষেই জনপ্রিয় হয়েছিল। সং সিকোয়েন্সে ছিলেন অভিষেক বচ্চন ও জায়েদ খান। বলিউডের সেরা হিটগুলির একটি অবশ্যই ‘দশ’ যার সঙ্গীত পরিচালক ছিলেন বিশাল শেখর আর গানটি গেয়েছিলেন শান।

আরও পড়ুন: সারা-অক্ষয়-ধনুশ নতুন ছবিতে, শুটিং শুরু তাড়াতাড়ি

‘বাগী ৩’-এর জন্যে সেই পুরনো মিউজিক টিমকেই ফেরানো হয়েছে কিন্তু শেষ পর্যন্ত গানটি যা দাঁড়িয়েছে তা কিন্তু দারুণ কিছু নয়। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

সোশাল মিডিয়াতে অনেকেই গানটি শেয়ার করে সমালোচনা করেছেন। কেউ লিখেছেন ‘চাইল্ডহুড রুইনড’। নব্বইয়ে যাঁদের জন্ম, তাঁদের কাছে বস্তুত এই গানটি ছেলেবেলার স্মৃতি। সেই গানের রিমেক যদি মনের মতো না হয়, দর্শক তো আর ছেড়ে কথা বলবে না। গানের মিউজিকাল রিমেক তাও যেমন-তেমন, ডান্স স্টেপস কিন্তু মোটেই জমেনি।

শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ দুজনেই ভাল নাচেন কিন্তু এই গানটি দেখে মনে হয়, দুজনের মধ্যে সেই কেমিস্ট্রি মিসিং। তাছাড়া কোরিওগ্রাফারও খুব একটা ছাপ রাখতে পারেননি। তবু মানুষ দেখছেন কারণ না দেখলে আর খারাপ-ভালোটা বুঝবেন কী করে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tiger shroff shraddha kapoor dus bahane 2 0 baaghi 3 song trending