বড় খবর

শুধুই অ্যাকশন আর সিজিআই! মুক্তি পেল ‘বাগী থ্রি’-র ট্রেলার

Baghi 3: আগামী মাসে আসছে টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখ ও অঙ্কিতা লোখান্ডে অভিনীত ‘বাগী থ্রি’। কেমন হবে ছবি, তা বুঝিয়ে দিল ট্রেলার।

Tiger Shroff Shraddha Kapoor starrer Baghi 3 trailer released
টাইগার শ্রফের জমজমাট অ্যাকশন। ছবি: ট্রেলার থেকে
টাইগার শ্রফের ছবি মানেই প্রচুর অ্যাকশন থাকবে আর থাকবে টাইগারের প্রচুর কষ্ট করে তৈরি করা শার্টবিহীন চেহারার শো-অফ। ‘বাগী থ্রি’ ট্রেলারে দুটোই রয়েছে। অর্থাৎ সিনেমাতেও এই দুটি ইউএসপি গুচ্ছ গুচ্ছ দেখতে পাবেন দর্শক। টাইগার ছাড়া মুখ্য চরিত্রে রয়েছে রীতেশ দেশমুখ, শ্রদ্ধা কাপুর ও অঙ্কিতা লোখান্ডে।

এই ছবিটি ২০১২ সালের তামিল ছবি ‘ভেট্টাই’-এর হিন্দি রিমেক বলেই শোনা গিয়েছে। এর আগের দুটি ‘বাগী’-তে সম্পূর্ণ আলাদা দুটি গল্প দেখেছিলেন দর্শক। দ্বিতীয় ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন দিশা পাটনি। তৃতীয় কিস্তিতে ফিরেছেন প্রথম ‘বাগী’-র নায়িকা শ্রদ্ধা কাপুর।

আরও পড়ুন: ৬০ বছর পার! খোঁজ মিলল কিশোর কুমারের নিষিদ্ধ হিন্দি ছবির

ছবির গল্পটা এই রকম যে টাইগার ও রীতেশ দুই ভাই। রীতেশ বয়সে বড় হলেও দাদাকে আগলে রাখার সব দায়িত্ব নিয়েছে ছোট ভাই। এদেশের সিনেমা হল হোক বা সুদূর সিরিয়া– সবখানেতেই দাদাকে রক্ষা করতে অবিশ্বাস্য সব স্টান্ট দিয়ে হাজির হবে ছোট ভাই। কীভাবে, তা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

সমস্যা একটাই। মধ্য এশিয়ার দেশগুলিতে রাজনৈতিক পরিস্থিতি, জিওপলিটিক্স, বিগত ২০-৩০ বছরের এই অঞ্চলের রাজনৈতিক ইতিহাস ইত্যাদি সম্পর্কে যাঁদের কোনও ধারণা নেই, তাঁরা এই ধরনের ছবিগুলি দেখে অনেক সময়েই বিভ্রান্ত হয়ে পড়েন। এই জাতীয় অ্যাকশন-সমৃদ্ধ ছবিতে কখনওই রাজনৈতিক বিষয়গুলির গভীরে যাওয়া হয় না। তার উপর রয়েছে জাতীয়তাবাদী অনুভূতিতে সুড়সুড় দেওয়ার প্রবণতা।

আগামী ৬ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি। পরিচালক আহমেদ খান ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। ছবিতে প্রচুর সিজিআই ব্যবহৃত হয়েছে তা ট্রেলারেই বুঝেছেন দর্শক। বাকি ছবিটা কেমন দাঁড়াবে তা বোঝা যাবে এক মাস পরে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tiger shroff shraddha kapoor starrer baghi 3 trailer released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com