বড় খবর

‘ডিস্কো ডান্সার ২.০’ নিয়ে আসছেন টাইগার

মিঠুন চক্রবর্তীর ‘ডিসকো ডান্সার’ বলিউড ছবির জগতে একটি কাল্ট সং। তারই পুনর্নির্মাণ হতে চলেছে নতুন প্রজন্মের তারকা টাইগারের হাতে।

Tiger Shroff's Disco Dancer 2.0 remake of Mithun Chakraborty's iconic song to hit soon
বাঁদিকে মিঠুনদার সেই বিখ্যাত পোজ ও ডানদিকে টাইগারের নতুন গানের পোস্টার।
নতুন প্রজন্মের বলিউড নায়কদের মধ্যে যাঁর ডান্স মুভস সবচেয়ে বেশি প্রশংসিত, তিনি অবশ্যই টাইগার শ্রফ। একটা সময় বলা হতো ডান্স-প্রো নায়ক হিসেবে তিনি হৃতিক রোশনের উত্তরসূরি। কিন্তু টাইগার এবার ট্রিবিউট দিতে চলেছেন বলিউডের অন্যতম কাল্ট ডান্স হিরো মিঠুন চক্রবর্তীকে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘বাগী থ্রি’। সেখানেও দেখা গিয়েছে একটি রিমেক সং– ‘দশ বাহানে ২.০’। একেবারেই ভাল ছিল না ওই রিমেক। সোশাল মিডিয়ায় বহু দর্শকই লিখেছিলেন সে কথা। যদিও ছবির বক্স অফিস কালেকশন বেশ ভাল। এবার বলিউডের সবচেয়ে বড় কাল্ট সংগুলির একটি বেছে নিয়েছেন টাইগার।

আরও পড়ুন: ট্যুর গাইড সারা, ভাইরাল বেনারসের ভিডিও

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে এই নতুন মিউজিক ভিডিওর পোস্টার শেয়ার করেছেন নায়ক। সঙ্গে সঙ্গেই সাড়া পড়ে গিয়েছে সোশাল মিডিয়ায়, বলাই বাহুল্য। ডিস্কো ডান্সার-এর মূল গানটি গেয়েছিলেন ও কম্পোজ করেছিলেন বাপ্পী লাহিড়ি। কিন্তু ২.০ ভার্সনটি নতুন করে তৈরি করেছেন সঙ্গীত পরিচালক জুটি– সেলিম-সুলেমান। এই রিমেক ভার্সনটি গেয়েছেন বেণী দয়াল।

সা রে গা মা মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেতে চলেছে ১৮ মার্চ। ঠিক কেমন হতে পারে নতুন ভার্সনটি সেই নিয়ে তুুমুল আলোচনা শুরু হয়েছে টাইগার-ফ্যান ও বলিউড ফ্যানেদের মধ্যে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tiger shroffs disco dancer 2 0 remake of mithun chakrabortys iconic song to hit soon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com