বড় খবর

জিরো: শাহরুখের বাবার ভূমিকায় তিগমাংশু ধুলিয়া

দিল সে ছবিতে শাহরুকের সঙ্গে কাজ করেছেন তিগমাংশু ধুলিয়া। আর এবার তিনি কিং খানের বাবার চরিত্রে। ছবি ‘জিরো’। পর্দায় ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মাকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

Tigmanshu Dhulia
শাহরুখ খানের বাবার ভূমিকায় তিমাংশু ধুলিয়া।

পরিচালক তিগমাংশু ধুলিয়ায় ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার থ্রি’ ইতিবাচক রিভিউই পেয়েছে দর্শকের কাছ থেকে। আনন্দ এল রাইয়ের সঙ্গে তাঁর কাজ করার অভিজ্ঞতা ভীষণ ভাল, একথা নিজেই জানালেন ধুলিয়া। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবিতে কাজ করেছেন তিনি। সাহেব বিবি অউর গ্যাংস্টার থ্রিয়ের প্রচারে এসে তিনি জানালেন, জিরোতে বলিউড বাদশার বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

তিগমাংশু জানিয়েছেন, ”আনন্দ এল রাইয়ের জিরো ছবিতে আমি শাহরুখের বাবার চরিত্রটা করছি। ওঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা খুব ভালো। শুটিংয়ের সময় প্রচুর মজাও হয়েছে। দিল সে ছবিতে সংলাপ লেখক হিসেবে শাহরুখের সঙ্গে কাজ করেছিলাম, আজ এত বছর পর আবার একসঙ্গে কাজ করতে পারার সৌভাগ্য হল”। পরিচালকের কথায়, স্পেশাল এফেক্টে ছবি তৈরি করার প্রত্যক্ষ অভিজ্ঞতা পেতেই জিরোতে কাজ করার ইচ্ছে ছিল তাঁর।

শাহরুখ খানের সঙ্গে কাজ নিয়ে তিগমাংশুর অভিজ্ঞতা, ”আমি ওঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি। এত বড় অভিনেতা হওয়া সত্ত্বেও শাহরুখ নম্র ও বিনয়ী। সেটে উপস্থিত প্রত্যেককে তাঁর যোগ্য সম্মান দেন, সে লাইটম্যান হোক কিংবা স্পট বয়, পরিচালক বা সহ অভিনেতা। এটা ওঁর বিশাল গুণ”। ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। আর পর্দায় ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মাকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

আরও পড়ুন, জন্মদিনের রাতেই এগজেন্টমেন্ট পর্ব সেরেছেন পিগি চপস?

এখন ‘মিলন টকিজ’ নিয়ে কাজ শুরু করেছেন তিগমাংশু ধুলিয়া। তিনি বলেন, ”অনেকদিন ধরেই মিলন টকিজ বানানোর চেষ্টা করছিলাম, অবশেষে তা হচ্ছে।  শুটিং প্রায় শেষ হয়েছে এসেছে , আর ১৬-১৭ দিনের কাজ বাকি।”

Web Title: Tigmanshu dhulia zero shah rukh khan bengali

Next Story
Happy Pill Review: কমেডি আর স্যাটায়ারের সংমিশ্রণে পরিণত মৈনাকের ‘হ্যাপি পিল’happy pill premiere
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com