scorecardresearch

বড় খবর

‘বগলের লোম’ নিয়ে চরম কটাক্ষ! নেটিজেনদের মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী তিলোত্তমা সোম

গেল গেল রব নেটদুনিয়ায়! পাল্টা কী বললেন বলিউডের বাঙালি অভিনেত্রী?

Tillotama Shome, Tillotama Shome armpit hair, তিলোত্তমা সোম, বগলের চুল নিয়ে তিলোত্তমার পোস্ট, bengali news today
তিলোত্তমা সোম

নারী চেহারার রং-গড়ন নিয়ে সমাজের ছকবাঁধা সংজ্ঞা! নিয়মের বাইরে গেলেই কটাক্ষ, সমালোচনার ঝড়। প্রায় নিত্যদিনই অভিনেত্রীদের খোলামেলা ছবি দেখে নেটজনতারা বিতর্কের ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ বা ফিতে কেটে পোশাকের মাপ-ঝুলের পাঠ দেন। এবার ‘আর্মপিট হেয়ার’ অর্থাৎ বাহুমূলের কেশ নিয়ে বেজায় কটাক্ষের সম্মুখীন হলেন বলিউড অভিনেত্রী তিলোত্তমা সোম (Tillotama Shome)। তবে পাল্টা জবাব দিতেও ছাড়েননি অভিনেত্রী।

নারীরা বগলের চুল প্রদর্শন করতে পারবেন না! এ যেন এক অলিখিত নিয়ম হয়ে দাঁড়িয়েছে। অতঃপর অভিনেত্রীরাও সবসময়ে ছবি দেওয়ার আগে তটস্থ থাকেন তাঁদের আর্মপিট, বিকিনি লাইন নিয়ে। তবে এই চেনা গণ্ডীর ধ্যান-ধারণায় কুঠারাঘাত করলেন অভিনেত্রী তিলোত্তমা।

সম্প্রতি তিলোত্তমা নিজের ইনস্টা প্রোফাইলে এক ছবি পোস্ট করেছেন। সেখানে মুম্বইয়ের এই বাঙালি অভিনেত্রীকে দেখা গেল শীতের সকালে দুই হাত মাথার পিছনে দিয়ে দিব্য হাসিমুখে রোদ পোহাতে। বাহুমূলের কেশ নিয়ে তাঁর কোনও মাথাব্যথাই নেই। তবে নজর কাড়ল তিলোত্তমার টি-শার্ট। তাতে গোটা গোটা হরফে লেখা- ‘Un-Apologetic’, অর্থাৎ ক্ষমাপ্রার্থী নই। সেই টি-শার্টেই নিন্দুক-সমালোচকদের জবাব দিয়ে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মাতৃহারা হলেন শান, শোকস্তব্ধ গায়কের পাশে কৈলাস খের]

তবে অভিনেত্রীর পোস্টের ক্যাপশনও চরম। লিখেছেন, “আমি প্রায়শই সরি বলে ফেলি! তবে সবথেকে খারাপ, অন্য কেউ আমাকে সরি বললে, আমি তার পরবর্তেও সরি বলে দিই, যেন ‘হ্যালো’ বলার মতো। যদি ভালো কিছু করে থাকি, তাহলে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। কারণ, এর থেকেও ভাল করতে পারতাম আমি। আমার এই টি-শার্টটাই রিমাইন্ডার, যাতে এবার থেকে কম করে সরি শব্দটা প্রয়োগ করি। আর হ্যাঁ, শরীরের চুল নিয়ে কী বলব! একেবারেই ক্ষমাপ্রার্তী নই এর জন্যে। আমার ভাল লাগে তাই এরকমই রেখে দিই। আমি কিন্তু ওয়াক্স-ও করাই, আবার কখনও করাই না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tillotama shome is not sorry about flaunting her armpit hair