বড় খবর


রাসমণির সংসারে এল নতুন দুই সদস্য

Rani Rashmoni, Bengali Television: ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে এবার এগিয়ে গেল সময়, এল একঝাঁক নতুন চরিত্র। সায়ক ও অলকানন্দা এলেন দু’টি উল্লেখযোগ্য় চরিত্রে।

Time leap in Rani Rashmoni introduces Sayak and Alokananda
ছবি সৌজন্য: অলকানন্দা গুহ, সায়ক চক্রবর্তী ও জি বাংলা

Rani Rashmoni, Bengali Television: বাংলা টেলিজগতে সাম্প্রতিক কালে সবচেয়ে সফল পিরিয়ড ধারাবাহিক অবশ্যই ‘করুণাময়ী রাণী রাসমণি’। এই ধারাবাহিকই ২০১৮ সালে সম্পূর্ণ ঘুরিয়ে দিয়েছিল বাংলা টেলিজগতের অভিমুখ। অন্তঃসারশূন্য সোশ্যাল ড্রামা থেকে গবেষণাধর্মী পিরিয়ড ধারাবাহিকের প্রতি দর্শক ও নির্মাতাদের ভরসা তৈরি হয়েছিল নতুন করে। বেশ অনেকগুলো ধাপ পেরিয়ে এখন রাসমণির জীবনের অন্তিম পর্যায়ের দিকে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। সম্প্রতি ঘটেছে একটি টাইম লিপ এবং একঝাঁক নতুন চরিত্র এসেছে।

সায়ক চক্রবর্তী ও অলকানন্দা গুহকে এই নতুন ট্র্যাকে দেখা যাবে উল্লেখযোগ্য দু’টি চরিত্রে। অলকানন্দা হলেন রাসমণির নাতবৌ, আশালতা। আর সায়ককে দেখা যাবে রাসমণির বড়নাতি, পদ্মমণির ছেলে মহেন্দ্র বা মহেনের ভূমিকায়। এই চরিত্রটিতে কিঞ্চিৎ নেগেটিভ শেড রয়েছে বলেই জানালেন সায়ক। ”এখনও পর্যন্ত ঠিক জানি না চরিত্রটা ঠিক কী কী করতে চলেছে কিন্তু এইটুকু জেনেছি যে একটু গ্রে শেডের হবে মহেন। এই ধরনের চরিত্র আগে কখনও করিনি এবং তার উপর রাণী রাসমণির মতো একটা প্রজেক্ট, খুব এক্সাইটেড লাগছে”, জানালেন সায়ক চক্রবর্তী।

Rani Rashmoni
রাণীর নতুন সংসার।

আরও পড়ুন: ‘ভয় নিয়ে ক্য়ামেরার সামনে দাঁড়াতে হবে’! ‘মহাপ্রভু’ ছেড়ে মন্তব্য অভিনেতার

সায়ক বিগত কয়েক বছর ধরেই বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে শ্রীকৃষ্ণ-রূপে যা দর্শকের মধ্যে বেশ জনপ্রিয় হয়। ওই ধারাবাহিকেই এতদিন বিষ্ণুপ্রিয়া চরিত্রে অভিনয় করছিলেন অলকানন্দা গুহ। খুব কম সময়ের মধ্যেই টেলি-দর্শকের মন জয় করে নেন তিনি।

আরও পড়ুন: শেষ ‘আমি সিরাজের বেগম’, চলছে ৪৫ মিনিটের এপিসোড

তবে বিষ্ণুপ্রিয়া ছাড়াও টেলিজগতে অলকানন্দা আরও অনেক উল্লেখযোগ্য কাজ করেছেন। কালারস বাংলা-র ‘ব্যোমকেশ’, ‘রবি ঠাকুরের গল্প’, ‘বামাক্ষ্যাপা’, ‘ভক্তের ভগবান শ্রীচৈতন্য’, ‘প্রথম প্রতিশ্রুতি’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’। এছাড়া বেশ কিছু স্বল্পদৈর্ঘ্যের ও পূর্ণদৈর্ঘ্য়ের ছবিতেও অভিনয় করেছেন তিনি। রাসমণির নাতবৌ-এর চরিত্রে অভিনয় করতে পেরে তিনিও খুবই উচ্ছ্বসিত। এই বিশেষ ট্র্যাকটি সম্ভবত আগামী বেশ কয়েক মাস থাকবে।

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Web Title: Time leap in rani rashmoni introduces sayak and alokananda

Next Story
‘দুর্গেশগড়ের গুপ্তধন’ নিয়ে কথা বললেন অর্জুন-ঈশাarjun ishaa
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com