বড় খবর

‘অন্তঃসত্ত্বা’ নুসরতের ক্যানভাসে প্রেমের বার্তা, রং তুলিতে আঁকলেন ‘লাভ বার্ডস’

মাতৃত্বের মাঝেই আঁকায় মন দিয়েছেন সাংসদ-অভিনেত্রী। বাহবা অনুরাগীদের।

Nusrat Jahan, Nusrat Jahan's Pregnancy, Tollywood, bengali news today, নুসরত জাহান, নুসরতের আঁকা
নুসরত জাহানের ক্যানভাসে লাভ বার্ডস

চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ব্যক্তিগত জীবন , সম্পর্কের টানাপোড়েন নিয়ে কটাক্ষ-সামলোচনার ধারই ধারেন না তিনি! অন্তঃসত্তা অবস্থাতেই মনকে চাঙ্গা রাখতে রং-তুলি নিয়ে বসে পড়েছেন সাংসদ-অভিনেত্রী। এবার তুলির টানে তাঁর সাদা ক্যানভাসে ফুটে উঠল ‘লাভ বার্ডস’-এর ছবি। জোড়া কপোত-কপোতি। তাতে যেন ভালবাসা রং যেন ছড়িয়ে দিলেন নুসরত। আর নেটদুনিয়ায় সেই ছবি শেয়ার করতেই শিল্পী নুসরতের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

একাধারে তিনি যেমন সাংসদ, সংসদীয় দায়িত্ব পালন করেন, তেমনই পুরোদস্তুর পেশাগতভাবে সিনেমার শ্যুটিংও সামলান, আবার সময় পেলে গাছগাছালি চর্চা করার পাশাপাশি হেঁশেলে বিরিয়ানি-কেকও রাঁধেন। কথাতেই আছে, যে রাঁধে, সে চুলও বাঁধে। সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের ক্ষেত্রেও এই কথা প্রযোজ্য। কারণ তিনি যেমন গুছিয়ে নিজের পেশা সামলান, তেমনই সব দিকে খেয়াল রাখেন। আবার অবসরে নিজের শখ ঝালিয়ে নিতেও ভোলেন না। তাঁর এই চিত্রশিল্পী সত্ত্বার কথা অনেকেই জানেন ঘনিষ্ঠরা। এর আগেও ক্যানভাসে মনের ভাব ব্যক্ত করে প্রশংসা কুড়িয়েছেন নুসরত। এবার তাঁর ইনস্টা স্টোরিতে ফুটে উঠল প্রেমের বার্তা।

[আরও পড়ুন: ‘বয়স তো কম হল না! দিল্লিতে খেলা শেষ?’, ভোট চুকিয়ে শ্যুটে ফিরতেই পায়েলকে কটাক্ষ]

বুধবার রাতে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী নিজের ইনস্টা স্টোরিতে। সেখানেই তাঁকে দেখা মন দিয়ে ছবি আঁকতে। সেই ফ্রেমে যদিও নুসরতের মুখ স্পষ্ট নয়। তবে অভিনেত্রীকে পিছন থেকে দেখে অনুরাগীরা চিনতে ভুল করেননি। নায়িকার ক্যানভাসে দেখা গেল হলুদ রঙের দুটি পাখি। লাল রঙা ঠোঁট ছুঁইয়ে একে-অপরের কাছে আবদার রাখছে তারা। গাছের ডালে গায়ে গা ঘেঁষে বসেছে সেই জোড়া কপোত-কপোতি। আর ক্যানভাসের হলুদ আভায় ডাল-পালায় ফুটে রয়েছে ফুল। আর সেই ছবি আঁকার মুহূর্ত ক্যামেরাবন্দি করেই শেয়ার করেছেন নুসরত। ক্যাপশনে লিখেছেন- “রঙের প্রতি আমার ভালবাসা।” আর তা দেখেই প্রশংসায় সাংসদ-অভিনেত্রীকে ভরিয়ে দিলেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp actress nusrat jahans love for painting draws love bird

Next Story
‘যৌনতা দেখালেই তা পর্ন হয়ে গেল?’, কোর্টে প্রশ্ন রাজ কুন্দ্রার আইনজীবীর, তৈরি ছিল ‘প্ল্যান বি’ওRaj Kundra, Shilpa Shetty, Raj Kundra grated bail, bombay high court, Porn film scandal, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, জামিন পেলেন রাজ কুন্দ্রা, পর্নফিল্ম-কাণ্ড, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com