scorecardresearch

বড় খবর

‘সান্তা’ সাংসদ, বড়দিনের আগের রাতে পথবাসীদের শীতবস্ত্র বিতরণ করলেন মিমি চক্রবর্তী

সাংসদ-অভিনেত্রীর এমন অভিনব উদ্যোগে খুশি ফুটপাতবাসীরাও।

‘সান্তা’ সাংসদ, বড়দিনের আগের রাতে পথবাসীদের শীতবস্ত্র বিতরণ করলেন মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী

বড়দিন (Christmas 2021) উপলক্ষে দুর্গতদের জন্য সান্তা হলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। পথবাসীদের হাতে কম্বল তুলে দিয়ে তাঁদের উষ্ণতায় মুড়ে দিলেন যাদবপুরের তারকা সাংসদ।

আজ বড়দিন। আর উৎসব মানেই তো আপনজন, আড্ডা, খাওয়া-দাওয়া, বেজায় আনন্দ। আর বড়দিন হলে তো কোনও কথাই নেই। কেক-পেস্ট্রি সহযোগে দেদার পার্টি। তার সঙ্গে নয়া পোশাক, জুতো! কিন্তু ওরা, যারা পথের ধারে খোলা আকাশের নিচে বসে শুধু নতুন বছরের আনন্দে আতসবাজির রোশনাই দেখে, ওদের পক্ষে ক্রিস্টমাস পার্টি তো দূরঅস্ত, হাঁড় কাপানো ঠান্ডায় ওদের গায়ে জড়ানোর মতো পোশাক কিংবা কম্বলও থাকে না। সম্বল বলতে ক’খানা কাপড়! ওদের পাশ কাটিয়েই কতজন উৎসবে মাতেন, কিন্তু সেই পথবাসী মানুষগুলোর মুখে হাসি ফোটাতেই অভিনব উদ্যেগ নিলেন মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: বড়দিনের বড় ঘোষণা! ফের সন্দীপ রায়ের ফ্রেমে ফেলুদা, আসছে ‘হত্যাপুরী’]

শুক্রবার, বড়দিনের আগের রাতে যাদবপুর, গড়িয়াহাট, রাসবিহারি, কসবা, বালিগঞ্জের মতো একাধিক এলাকায় গিয়ে পথবাসীদের হাতে তুলে দিলেন শীতবস্ত্র। সান্তা সেজে বিলি করলেন কম্বল।

সাংসদ-অভিনেত্রীর এমন অভিনব উদ্যোগে খুশি ফুটপাতবাসীরাও। শিশুদের হাতে তুলে দিলেন খাদ্যসামগ্রীও। প্রসঙ্গত, মিমি এর আগেও ব্যতিক্রমী মানসিকতার প্রমাণ দিয়েছেন। সাংসদ হওয়ার পর অনেকেই বাঁকা কথা বলেছিলেন।

ফিতে কাটা ছাড়া তারকাদের পাওয়া যাবে না বলেই কটাক্ষ করেছিলেন। কিন্তু আম্ফান হোক কিংবা নিজস্ব সংসদীয় এলাকায় বৃষ্টির জমা জলের সমস্যা, মিমি বেরিয়ে গিয়েছেন ময়দানে। এবারও বড়দিনে পথবাসীদের কাছে সান্তার মতো অবতরণ করলেন তৃণমূলের তারকা সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp mimi chakraborty distributes blanket among footpath people