বড় খবর

জলমগ্ন সোনারপুর, হেঁটেই এলাকা ঘুরে সমস্যা শুনলেন বিধায়ক লাভলি মৈত্র

এই দুর্ভোগের দিনে নব নির্বাচিত তারকা বিধায়ককে পাশে পেয়ে স্বাভাবিকবশতই খুশি সোনারপুরের মানুষ।

Lovely Maitra, TMC, Bengali News, Kolkata News

টানা বৃষ্টিতে জলমগ্ন কলকাতা এবং শহরতলীর সিংহভাগ। করুণ পরিস্থিতি দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরেরও (Sonarpur)। আর সেই প্রেক্ষিতেই এবার এলাকাবাসীর সমস্যা খতিয়ে দেখতে ময়দানে নামলেন খোদ স্থানীয় তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র (Lovely Maitra)। তারকাসুলভ আচরণ অতীত। জল পায়ে নিয়েই হেঁটে গোটা এলাকা পরিদর্শন করলেন। শুনলেন এলাকাবাসীর অভাব-অভিযোগও। এই দুর্ভোগের দিনে নব নির্বাচিত তারকা বিধায়ককে পাশে পেয়ে স্বাভাবিকবশতই খুশি সোনারপুরের মানুষ।

প্রসঙ্গত, শুক্রবার সকালে দলের কয়েকজন কর্মীকে নিয়ে রাজপুর-সোনারপুর পুরসভার ১৫ ও ১৭ নম্বর ওয়ার্ডে গিয়েছিলেন বিধায়ক লাভলি মৈত্র। প্রতিটি এলাকায় গিয়ে সেখানকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি। এদিকে বিধায়ককে কাছে পেয়ে জলমগ্ন এলাকার বাসিন্দারা তাঁদের নানা সমস্যার কথা তুলে ধরেন তাঁর কাছে। তাঁদের অভিযোগ মূলত, নিকাশি ব্যবস্থায় সমস্যার কারণেই এই দুর্ভোগের শিকার হতে হচ্ছে সাধারণ মানুষদের। ফলে লাভলির কাছে দ্রুত নিকাশি পরিকাঠামো উন্নত করার দাবি জানান তাঁরা। কীভাবে এই সমস্যআর সমাধান করা সম্ভব, তা নিয়েও বিস্তর আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: পর্ণশ্রী ভেনিস হয়ে গেছে, মানুষের সেবা করার লোকরা ভ্যানিশ’, কটাক্ষ অপরাজিতার আঢ্যর]

ভোটে জিতে তারকা প্রতিনিধিরা নাকি ময়দান থেকে উধাও হয়ে যান! খোঁটা শুনতে হয়েছিল লাভলি মৈত্রকেও। তবে বিধায়ক হয়ে সোনারপুর (Sonarpur) দক্ষিণ বিধানসভা কেন্দ্রের মানুষদের সমস্যার কথা ভুলে যাননি তিনি। কথা দিয়েছিলেন, আমজনতার সুখ-দুঃখের ভাগীদার হবেন। কথা রেখেছেন। বিধায়ক হয়েই অতিমারী (Pandemic) মোকাবিলায় পথে নেমেছেন। মাস্ক-স্যানিটাইজার বিলি করে কোভিড সচেতনা বাড়াতেও দেখা গিয়েছিল লাভলি মৈত্রকে। সোনারপুরবাসীর দীর্ঘদিনের জলকষ্ট মেটাতেও উদ্যোগী হয়েছেন বিধায়ক। নব-নির্বাচিত তারকা বিধায়ক এবার জলমগ্ন এলাকা পরিদর্শন করে সমস্যা সমাধানের আশ্বাস দিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc star mla lovely maitra visits water logged area of sonarpur

Next Story
খাদ্যসামগ্রী-পেট্রোপণ্যের দাম বেড়েই চলেছে! প্রতিবাদে সুর চড়ালেন কমলেশ্বর মুখোপাধ্যায়Kamaleswar Mukherjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com