বড় খবর

‘একটা কাজ দেবেন দাদা?’, মহিলার কাতর আর্জিতে মাঠে ‘মুশকিল আসান’ বিধায়ক রাজ

ওই মহিলা নিজস্ব কেন্দ্রের বাসিন্দা না হওয়া সত্ত্বেও, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রাজ চক্রবর্তী।

raj

কথা দিয়েছিলেন ভোটে জিতলে সাধারণ মানুষের সুখ-দুঃখের ভাগীদার হবেন। সেই প্রতিশ্রুতি রেখেছেন। ব্যারাকপুরের (Barrackpore) উন্নয়নের কাজ শুরু করেছেন তড়িৎ গতিতে। বিধায়কের এমন ভূমিকায় আপ্লুত এলাকাবাসীও। একের পর এক সাহায্যের আর্জি আসছে। তৃণমূলের তারকা বিধায়ক নিজে হাতে সামলাচ্ছেন সেসব। এককথায় এইমুহূর্তে বেজায় ব্যস্ত রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কাজ চেয়ে মহিলার কাতর আর্জি শুনতেই বিধায়ক তড়িঘড়ি পদক্ষেপ করলেন।

“একটা কাজ দেবেন রাজদা? ২ মাস ধরে আমি এবং আমার স্বামীর কাজ নেই। বাড়ি ভাড়াটুকুও দিতে পারছি না। আমাদের যে কোনও একজনকে একটা কাজ যদি জোগাড় করে দেন, তাহলে ভাল হয়। নিরুপায় হয়েই আপনাকে বলছি”, টুইটারে মহিলার এমন কাতর আর্জি দেখে সাড়া দেন বিধায়ক রাজ। রীতা মজুমদার নামে ওই মহিলা শ্যামনগরের বাসিন্দা। টুইট দেখে রাজ তড়িঘড়ি সেই এলাকার বিধায়ক সোমনাথ শ্যামের সঙ্গে যোগাযোগ করেন এবং বিষয়টি খতিয়ে দেখার অনুরোধ করেন। সেই কথা নিজেই জানিয়েছেন টুইটারে।

[আরও পড়ুন: দাম্পত্য-কলহ তুঙ্গে! করণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিশার]

ওই মহিলার টুইট রি-টুইট করে রাজ লিখেছেন, “রীতা আমি তোমার বিষয়টি তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদাকে বলেছি। উনি খুব ভাল মানুষ। উনি আশ্বাস দিয়েছেন যে বিষয়টি দেখবেন বলে।” ওই মহিলা নিজস্ব কেন্দ্রের বাসিন্দা না হওয়া সত্ত্বেও, সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবিকতার নজির গড়লেন রাজ চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc star mla raj chakraborty extends help to jobless woman

Next Story
দাম্পত্য-কলহ তুঙ্গে! করণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিশারnisha rawal, Karan Mehra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com