scorecardresearch

বড় খবর

দাম্পত্য-কলহ তুঙ্গে! করণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিশার

নিশা-করণ দাম্পত্য তরজায় শোরগোল নেটদুনিয়ায়। কাদা ছোঁড়াছুড়ি প্রকাশ্যে।

nisha rawal, Karan Mehra

দাম্পত্য কলহ ঘর ঘর কি কাহানি! কিন্তু তাই বলে চুলোচুলি, হাতাহাতি থেকে মাথা ফাটানো! ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) সিরিয়াল খ্যাত জনপ্রিয় অভিনেতা করণ মেহেরাকে (Karan Mehra) এমনই এক অনভিপ্রেত অভিযোগের প্রেক্ষিতেই গ্রেপ্তার করেছিল মুম্বই পুলিশ। মঙ্গলবার যদিও বোরিভালি কোর্টের নির্দেশে জামিন পেয়েছেন তিনি। তবে জেল থেকে বেরিয়েই স্ত্রী নিশা রাওয়ালের বিরুদ্ধে বিস্ফোরক বিষোদগার করেছেন করণ। তাঁর দাবি, স্ত্রী নিশা বাইপোলার ডিসঅর্ডারে ভুগছেন। তাঁর সঙ্গে থাকা আর কোনওমতেই সম্ভব নয়। এদিকে ছেড়ে কথা বলার পাত্রী নন নিশাও। তিনিও পাল্টা অভিযোগ এনেছেন করণ মেহেরার বিরুদ্ধে। অভিনেত্রীর দাবি, বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে করণের।

নিশা রাওয়ালের (Nisha Rawal) দাবি, এক বছর আগেই করণের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন তিনি। কিন্তু অভিনেতার ভাবমূর্তি টিখ রাখার জন্য এসব প্রকাশ্যে আনেননি। এছাড়াও অভিনেত্রীর অভিযোগ, নিয়মিত গার্হস্থ্য হিংসার শিকারও হতে হয় তাঁকে। তাঁর মাথা দেওয়ালে ঠুকে দিয়ে আঘাত করেছেন করণ-ই। তিনি নিজে কিছু করেননি। তাছাড়া এই সমস্ত অভিযোগের পক্ষে প্রমাণ আছে বলেও জানিয়েছেন অভিনেত্রী নিশা রাওয়াল।

স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে পাল্টা করণের দাবি, “আমি জানতাম, এখন আমার বিরুদ্ধে এরকম অভিযোগ আনা হবে। কিন্তু কোনও মহিলার সঙ্গে সম্পর্ক নেই আমার।”

[আরও পড়ুন: প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করে ‘আবেগঘন’ রাহুল, মান-অভিমান মিটিয়ে ফের কাছাকাছি?]

এদিকে মঙ্গলবার জেল থেকে বেরিয়েই স্ত্রী নিশা সম্পর্কে বিস্ফোরক দাবি করেছিলেন করণ। তিনি জানিয়েছিলেন, যে পরিমাণ টাকা দাবি করেছিল নিশা, তা আমার পক্ষে দেওয়া অসম্ভব। মধ্যরাতে তাই নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী। বেশ খানিকটা সময় কেটে যায়। আমি ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আচমকা আমার ঘরে ঢুকে চিৎকার করতে আরম্ভ করে সে। গালিগালাজ করে। আমার মুখে থুতু ছেটায়। এরপর বিরক্ত হয়েই নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যাই। তারপরই দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা।” একই সঙ্গে নাকি করণের উদ্দেশে বলেন, “এ বার দেখো কী হয়।”

করণ আরও জানান কিছুদিন আগেই নাকি নিশার ‘বাইপোলার ডিসঅর্ডার’ ধরা পড়ে। কখন কেমন ব্যবহার করেন, ঠিক থাকে না। এই তথ্য ২ পরিবারের সদস্যের কাছেই আছে বলে জানিয়েছেন অভিনেতা। আর তাই করণের স্বীকারোক্তি, “ওর সঙ্গে আমি আর থাকতে পারব না।” নিশা ‘অবলা নারী’ সাজছেন বলেও অভিযোগ অভিনেতার। এরপরই মুখ খোলেন নিশা রাওয়াল।

[আরও পড়ুন: গভীর জঙ্গলে মানুষখেকো বাঘের খোঁজে! ‘শেরনি’র ট্রেলারে ‘সাহসী’ বিদ্যা বালন]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nisha rawal slams karan mehra alleged that he is having extra marital affair