scorecardresearch

বলতে কষ্ট হয়, নিখিলের পরিবার আমার সমস্ত দামী গয়না-সম্পত্তি আটকে রেখেছে: Nusrat Jahan

স্বামী নিখিল জৈনের পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সাংসদ-অভিনেত্রীর। কী বললেন তিনি?

Nusrat Jahan, Nikhil Jain, Tollywood

যাবতীয় বিতর্ক-সমালোচনার পর অবশেষে নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরত জাহান (Nusrat Jahan)। এযাবৎকাল নিখিলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নুসরতকে কাঠগড়ায় দাঁড় করানো হলেও, বুধবার এক বিবৃতি জারি করে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সাংসদ-অভিনেত্রী। বলতে কষ্ট হয়, নিখিলের পরিবার আমার সমস্ত দামী গয়না-সম্পত্তি আটকে রেখেছে, বললেন নুসরত। আর তৃণমূলের তারকা জননেত্রীর এমন মন্তব্যের পরই জোর শোরগোল বাঁধে নেটদুনিয়ায়।

নুসরতের মন্তব্য, “এমন কথা বলতে গিয়েও কষ্ট হয় যে, আমার সমস্ত জিনিসপত্র, পোশাক-আশাক, ব্যাগ, অ্যাকসেসরিজ নিখিলের বাড়িতে রয়ে গিয়েছে। এমনকী বিয়ের সময়ে আমার বাবা-মা, পরিবারের তরফে যেসমস্ত দামী গয়না উপহার পেয়েছিলাম, কিংবা নিজের উপার্জনের টাকায় যেসমস্ত গয়না কিনেছিলাম, সেগুলো ওঁর পরিবার আটকে রেখেছে।”

[আরও পড়ুন: ‘মাধ্যমিক-উচ্চমাধ্যমিক তো বাতিল! এবার পুরভোটের দিন ঠিক করা যাক’, কটাক্ষ Anirban-এর]

সাংসদ-অভিনেত্রীর অভিযোগ, “ধনী হলেই নিজেকে পরিস্থিতির শিকার বলে দেখানো কিংবা নিজেকে দুঃখী প্রমাণ করে, সমাজের কাছে একটি মেয়েকে বদনাম করার কোনও অধিকার নেই। আমি নিজের চেষ্টায় নিজের জায়গা তৈরি করেছি। তাই আমাকে কিংবা আমার পরিবারকে ছোট করার কোনও অধিকার কারও নেই।” “কাজেই নিখিলকে হিরো হিসেবে দেখানো বন্ধ করুন”, সাফ মন্তব্য নুসরতের।

প্রসঙ্গত, বুধবারের ওই বিবৃতিতে নুসরত জাহান তাঁদের তুরস্কের বৈবাহিক অনুষ্ঠানের প্রসঙ্গ টেনে এনে এও জানিয়েছেন যে, “তুরস্কের বিবাহ আইন অনুযায়ী বিয়েটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বৈবাহিক আইন অনুসারে রেজিস্ট্রেশনও হয়নি আমাদের। ফলে এটা আইনত সিদ্ধ নয়। তাই এযাবৎকাল আমি নিখিলের সঙ্গে লিভ-ইন রিলেশনশিপেই ছিলাম। এটা বিয়ে নয়। ফলে বিবাহ বিচ্ছেদের কোনও প্রশ্নই ওঠে না।” তৃণমূলের তারকা-সাংসদের এমন বিস্ফোরক বিবৃতির পরই রাজনৈতিকমহল তথা সমগ্র নেটদুনিয়াজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tmc star mp nusrat jahan slams nikhil jains family