scorecardresearch

বড় খবর

দিনের সেরা বাংলা বিনোদন: শুভশ্রীর বেবি বাম্প,নিয়ম মেনে প্রথম শুট মিমির, আর্টিস্ট ফোরামের বার্তা

সরকারি নির্দেশ আসার পর নিয়ম মেনে শুটিং শুরু করলেন তারকা-সাংসদ মিমি চক্রবর্তী। অন্যদিকে নতুন নিয়মাবলী নিয়ে কোনও সই করা গাইডলাইন এসে পৌঁছয়নি ফোরামের হাতে।

শুভশ্রীর বেবি বাম্পের ছবি। ফোটো- শুভশ্রীর ইনস্টাগ্রাম
লকডাউনের পর শুটিং চালু করার অনুমতি আগেই দিয়েছে সরকার। মন্ত্রী অরূপ বিশ্বাস সহ আর্টিস্ট ফোরাম ও অন্যান্য সিনে সংগঠনগুলির বৈঠকে ১০ জুন থেকে শুটিং শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টলিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তী তারপরেই শুটিং শুরু করলেন। নিজের গাওয়া রবীন্দ্রসঙ্গীতের মিউজিক ভিডিয়োর জন্য নতুন নিয়ম মেনে কাজ করলেন তিনি। সামাজিক দূরত্ব মেনে, রাজারহাট সংলগ্ন এলাকায় শুটিং হল।

বিস্তারিত পড়ুন, মিমি গাইলেন রবীন্দ্রসঙ্গীত, নতুন মিউজিক ভিডিয়োর শুটিং শুরু

আর্টিস্ট ফোরামের বার্তা

লকডাউনের মধ্যেই শিথিল হয়েছে নিয়ম। চালু হয়ে গিয়েছে সরকারি ও বেসরকারি অফিস। ৮ জুন থেকে খুলেছে শপিং মল-রেস্তোরাঁ। আগামী ১০ জুন থেকে শুরু হওয়ার কথা সিনেমা-সিরিয়াল ও ওয়েব সিরিজের শুটিং। কিন্তু ৮ জুন সন্ধ্যারাতে আর্টিস্টস ফোরামের পাঠানো বার্তা অনুযায়ী এখনও পর্যন্ত নতুন নিয়মাবলী নিয়ে কোনও সই করা গাইডলাইন এসে পৌঁছয়নি ফোরামের হাতে। তাই শিল্পীরা ১০ জুন থেকে শুটিংয়ে যাবেন কি না সেই বিষয়টি তাঁদের নিজেদেরই বিবেচনা করে দেখার পরামর্শ দিয়েছে ফোরাম।

বিস্তারিত পড়ুন, ‘নিজ দায়িত্বে সিদ্ধান্ত নিন অথবা গাইডলাইনের অপেক্ষা করুন’, সন্ধ্যারাতে বার্তা ফোরামের

শুভশ্রীর বেবি বাম্প

কিছুদিন আগে শুভশ্রীকে না জানিয়ে ছবি শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তী। এদিন নায়িকা নিজেই বেবিবাম্পের ছবি পোস্ট করলেন সোশাল মিডিয়ায়।অন্তঃসত্ত্বা শুভ মিষ্টি ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়। নিজেদের বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সুখবর জানিয়েছিলেন এই পাওয়ার কপল।

বিস্তারিত পড়ুন, ”মম টু বি”, প্রেগনেন্সি ক্রেভিংয়ে চকোলেট প্রেমে শুভশ্রী

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Todays top tollywood headlines bengali cinema television web series latest news post lockdown first shoot of mimi artists forum guideline and more